মেয়েকে অশ্লীলভাবে স্পর্শ করতেন, অভিনবের বিরুদ্ধে বিস্ফোরক শ্বেতার প্রাক্তন স্বামী

নিজস্ব প্রতিবেদন : ফের ভাঙতে বসেছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির বিয়ে! শ্বেতার প্রথম পক্ষের মেয়ে পলকের গায়ে নাকি হাত তুলেছেন অভিনেত্রীর বর্তমান স্বামী অভিনব কোহলি। যা নিয়ে ইতিমধ্যেই অভিনবের বিরুদ্ধে গার্হস্থ হিংসার অভিযোগ করে পুলিসের দ্বারস্থ হয়েছেন শ্বেতা। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিনবকে ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় অভিযোগও দায়ের করা হয়েছে।

আরও পড়ুন  : কেমন আছেন কাশ্মীরের মানুষ, ইদেও খুশি নন গওহর খান
এদিকে অভিনব কোহলির বিরুদ্ধে মুখ খুললেন শ্বেতা তিওয়ারির প্রথম পক্ষের স্বামী রাজা চৌধুরি। রিপোর্টে প্রকাশ, শ্বেতা যখন কাজ নিয়ে ব্যাস্ত থাকতেন এবং বাড়ির বাইরে থাকতেন, তখন নাকি পলকের সঙ্গে খারাপ ব্যবহার করতেন অভিনব। শুধু তাই নয়, শ্বেতা বাড়িতে না থাকলে অভিনব নাকি পলকের শরীরও স্পর্শ করতেন অশ্লীলভাবে। যা রাজা চৌধুরির চোখে পড়েছে একাধিকবার।

আরও পড়ুন : মেয়েকে নোংরা ভাষায় গালিগালাজ, দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ জনপ্রিয় অভিনেত্রী
রাজা চৌধুরির দাবি, তিনি একবার শ্বেতা-অভিনবের মালাডের বাড়িতে যান মেয়ে পলকের সঙ্গে দেখা করতে। আর সেখানেই অভিনবের অশ্লীলতা তাঁর চোখে পড়ে বলে দাবি করেন রাজা। মেয়েকে অশ্লীলভাবে ছোঁয়ার অভিযোগে ওইদিন অভিনবের সঙ্গে তাঁর কথা কাটাকাটি শুরু হয় এবং শেষে তা হাতাহাতির পর্যায়েও পৌঁছে যায় বলে দাবি করেন ভোজপুরি অভিনেতা রাজা চৌধুরি। পাশাপাশি অভিনবের ওই ব্যবহারের বিষয়ে তিনি একাধিকবার শ্বেতাকে জানিয়েছেন। কিন্তু তাঁর প্রাক্তন স্ত্রী এসব কোনও বিষয়ই কানে তোলেননি বলেও অভিয়োগ করেন রাজা। শ্বেতা তিওয়ারির স্বামীর এই মন্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই ফের বিষয়টি নিয়ে আরও একদফা জল্পনা শুরু হয়েছে। পলকের নিরাপত্তার জন্য এবার রাজা আইনের পরামর্শ নেবেন বলেও স্পষ্ট জানিয়েছেন।   

English Title: 
Shweta Tiwari's daughter Palak Tiwari reveals she was the victim of 'domestic violence
News Source: 
Home Title: 

মেয়েকে অশ্লীলভাবে স্পর্শ করতেন, অভিনবের বিরুদ্ধে বিস্ফোরক শ্বেতার প্রাক্তন স্বামী

মেয়েকে অশ্লীলভাবে স্পর্শ করতেন, অভিনবের বিরুদ্ধে বিস্ফোরক শ্বেতার প্রাক্তন স্বামী
Yes
Is Blog?: 
No