দ্বিতীয় বিয়েও ভাঙছে টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীর!

মুখ খুললেন অভিনবের মা 

Updated By: Aug 13, 2019, 01:35 PM IST
দ্বিতীয় বিয়েও ভাঙছে টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীর!

নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হয়েছেন শ্বেতা তিওয়ারি। শ্বেতার অভিযোগ, ২০১৩ সাল থেকে তাঁর মেয়ে পলকের সঙ্গে দুর্ব্যবহার করছেন অভিনব। তাঁকে অশ্লীল ছবি দেখতে বাধ্য করছেন। শুধু তাই নয়, পলকের গায়েও হাত তুলেছেন অভিনব। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই পুলিস শ্বেতা তিওয়ারির স্বামীকে ডেকে তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করে। পাশাপাশি অভিনবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় অভিযোগও দায়ের করা হয়েছে। 
অভিনবের বিরুদ্ধে শ্বেতার একের পর এক অভিযোগ নিয়ে যখন সংবাদমাধ্যমে জোর জল্পনা শুরু হয়েছে, তখন ছেলের সমর্থনে মুখ কুললেন অভিনবের মা।

আরও পড়ুন : মেয়েকে নোংরা ভাষায় গালিগালাজ, দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ জনপ্রিয় অভিনেত্রী
অভিনবের মা বলেন, তাঁর ছেলের সঙ্গে শ্বেতার কী হয়েছে, তা জানেন না তিনি। কিন্তু অভিনব নির্দোষ। তিনি আরও বলেন, শ্বেতা এখন বিচ্ছেদ চাইছেন। কিন্তু শ্বেতা-অভিনবের ছেলে একা একা বড় হোক, তাঁর ছেলে সেটা কখনওই চান না। সেই কারণে অভিনব বিবাহ বিচ্ছেদে রাজি হচ্ছেন না বলেও তাঁর মা দাবি করেন।

আরও পড়ুন : মেয়েকে অশ্লীলভাবে স্পর্শ করতেন, অভিনবের বিরুদ্ধে বিস্ফোরক শ্বেতার প্রাক্তন স্বামী
পাশাপাশি শ্বেতা যখন বিগ বসের ঘরে ছিলেন, তখন অভিনব একা পলকের দেখাশোনা করেছেন। ওই সময় মায়ের মতো করেই অভিনব পলককে আগলে রেখেছেন বলেও দাবি করেন শ্বেতা তিওয়ারির শাশুড়ি। যদিও অভিনব কোহলি এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

.