নিজস্ব প্রতিবেদন : মরণোত্তর দেহদানের অঙ্গীকার করলেন সঙ্গীতশিল্পী কবীর সুমন (Kabir Suman)। গণদর্পণ নামে একটি সংস্থাকে দেহদানের অঙ্গীকার করেছেন শিল্পী। বুধবার সেই সংক্রান্ত নথিপত্রে সইও করে ফেলেছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মরণোত্তর দেহদানের অঙ্গীকারপত্রে সই করার ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিষয়টি সামনে এনেছেন কবীর সুমন (Kabir Suman)। লিখেছেন, ''মরণোত্তর দেহদানের অঙ্গিকারপত্রে সই - গতকাল, ২২,০৯,২১ সন্ধে।'' 'গানওয়ালা'র এই মহান উদ্যোগকে কুর্নিশ জানিয়েছে নেটদুনিয়া। 


আরও পড়ুন-'চরিত্রটাও ডিটারজেন্ট পাওয়ার দিয়ে ধুয়ে ফেলুন', বিজ্ঞাপনে ট্রোলড Nusrat



আরও পড়ুন-ফেলুদা Parambrata, আর তোপসে Rwitobroto-কে নিয়ে হাজির হচ্ছেন Arindam Sil



প্রসঙ্গত, গত জুলাই মাসে হঠাৎই শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে SSKM হাসপাতালে ভর্তি হয়েছিলেন কবীর সুমন( Kabir Suman)। তাঁকে দেখতে হাসপাতালে হাজির হয়েছিলেন খোদ  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ( CM Mamata Banerjee)। পরে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন শিল্পী। প্রসঙ্গত, পুজোয় মুক্তি পেতে চলেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর ছবি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'। যে ছবির সঙ্গীত পরিচালনা করেছেন কবীর সুমন। ইতিমধ্যেই সামনে এসেছে ছবির টাইটেল ট্র্যাক।


 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)