ফেলুদা Parambrata, আর তোপসে Rwitobroto-কে নিয়ে হাজির হচ্ছেন Arindam Sil

 দর্শকদের সেই ভালোবাসার কথা মাথায় রেখেই ফের একবার ফেলুদা সিরিজ নিয়ে আসছে জি ফাইভ (ZEE5)। 

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Sep 1, 2022, 02:36 PM IST
ফেলুদা Parambrata, আর তোপসে Rwitobroto-কে নিয়ে হাজির হচ্ছেন Arindam Sil

নিজস্ব প্রতিবেদন : গোয়েন্দা, রহস্য গল্প আর ফেলুদা, এনিয়ে বাঙালির নস্টালজিয়া বহু পুরনো। বহুবার, বহু পরিচালককের হাত ধরেই পর্দায় হাজির হয়েছেন ফেলুদা, সঙ্গী সেই তোপসে। আর ততবারই আগ্রহের সঙ্গে পর্দায় চোখ রেখেছেন ফেলুদাপ্রেমী দর্শক। ফেলুদার প্রতি বাঙালির ভালোবাসা চিরকালীন, শাশ্বত। দর্শকদের সেই ভালোবাসার কথা মাথায় রেখেই ফের একবার ফেলুদা সিরিজ নিয়ে আসছে জি ফাইভ (ZEE5)। 

এই ফেলুদা সিরিজের পরিচালনা করবেন অরিন্দম শীল (Arindam Sil)। যদিও এবিষয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে পরিচালক জানান, এনিয়ে জি ফাইভ (ZEE5)-র সঙ্গে চুক্তির কারণে তাঁর পক্ষে এখনই কোনও কথা বলা সম্ভব নয়। তবে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, আসন্ন এই সিরিজে ফেলুদার ভূমিকায় দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। আর তোপসে হচ্ছেন ঋতব্রত মুখোপাধ্যায়। ঋতব্রতকে ফোন করা হলে তিনি তোপসে হওয়ার খবর স্বীকার করে নেন, তবে জানান, ''এর বেশি কিছু বলতে পারব না। তবে এটুকু বলতে পারি, ফেলুদা বিষয়টা ছোটবেলার সঙ্গে জড়িয়ে রয়েছে, যেকোনও অনুষ্ঠানে বাড়িতে একটা করে ফেলুদা সমগ্র আসত। ফেলুদার সব গল্পই পড়া, সিনেমাতেও দেখা। আমার ব্যক্তিগত ভাবে রয়্যাল বেঙ্গল রহস্য গল্পটি খুব পছন্দের।''

আরও পড়ুন-ক্রিজে মি: নটবরলাল! তবে ব্যাটটা বড়ই ছোট, ছবি দিয়ে লিখলেন Amitabh Bachchan

জানা যাচ্ছে ফেলুদা সিরিজের প্রথম সিজনে থাকছে 'গ্যাংটকে গন্ডগোল'-র গল্প। এদিকে টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury)কে নিয়ে ফেলুদা সিরিজ বানাচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। প্রথম সিজনের পর খুব শীঘ্রই দ্বিতীয় সিজন আনতে চলেছেন তিনি। এর আগে খোদ পরমব্রতর পরিচালনায় ফেলুদা সিরিজে দেখা গিয়েছিল পরমব্রত ও ঋদ্ধি সেনের জুটিকে। প্রসঙ্গত, সর্বপ্রথম যে অভিনেতাকে নিয়ে সত্যজিৎ রায় সিনেমার পর্দায় ফেলুদা এনেছিলেন তিনি হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। পরবর্তীকালে ফেলুদার ভূমিকায় দেখা গেছে সব্যসাচী চক্রবর্তীকে। এভাবেই বারবার পর্দায় উঠে এসেছেন বাঙালির প্রিয় গোয়েন্দা চরিত্র। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.