'চরিত্রটাও ডিটারজেন্ট পাওয়ার দিয়ে ধুয়ে ফেলুন', বিজ্ঞাপনে ট্রোলড Nusrat

 সেসময় শ্যুটিং সেট থেকে ছবি পোস্ট করেছিলেন সাংসদ, অভিনেত্রী। এবার সামনে এল সেই বিজ্ঞাপন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 23, 2021, 06:41 PM IST
'চরিত্রটাও ডিটারজেন্ট পাওয়ার দিয়ে ধুয়ে ফেলুন', বিজ্ঞাপনে ট্রোলড Nusrat

নিজস্ব প্রতিবেদন : অন্তঃসত্ত্বা থাকাকীলনই কাজ বন্ধ রাখেননি কাজ। একটি বিজ্ঞাপনের শ্যুটিং করতে দেখা গিয়েছিল নুসরত জাহান (Nusrat Jahan)কে। সেসময় শ্যুটিং সেট থেকে ছবি পোস্ট করেছিলেন সাংসদ, অভিনেত্রী। এবার সামনে এল সেই বিজ্ঞাপন। 

নিজের ইনস্টাগ্রামে সেই বিজ্ঞাপনের ভিডিয়োটি শেয়ার করেছেন নুসরত (Nusrat Jahan)। যেটি কিনা একটি ডিটারজেন্টের বিজ্ঞাপন। যেখানে টেলি অভিনেতা রাজ গোস্বামীর সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিজ্ঞাপনে গাড়ি ধুতে ধুতে নুসরতের সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা গিয়েছে রাজা গোস্বামী (Raja Goswami)কে। 

আরও পড়ুন-ফেলুদা Parambrata, আর তোপসে Rwitobroto-কে নিয়ে হাজির হচ্ছেন Arindam Sil

বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ট্রোল হতে হয়েছে নুসরতকে। অনেকেই শেয়ার করা ভিডিয়োটির নিচে বিভিন্ন কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ''নিজের চরিত্রটাও একটি ডিটারজেন্ট পাওয়ার দিয়ে ধুয়ে ফেলুন''। কারোর প্রশ্ন 'সাংসদ হয়ে কীভাবে ডিটারজেন্টের বিজ্ঞাপন করছেন?'' এক অনুরাগী আবার লিখেছেন, ''শুধুমাত্র আপনি করছেন বলেই এই ডিটারজেন্টটা কিনব।'' কেউ আবার অভিনেত্রীকে বাড়িতে বসে কাপড় কাচার পরামর্শ দিয়েছেন। কারোর পরামর্শ, ''আপনাকে নিয়ে লোকজন যতই নেগেটিভ কথা বলুন না কেন কান দেবেন না।'' এভাবেই নানান মন্তব্য উঠে এসেছে।

আরও পড়ুন-ক্রিজে মি: নটবরলাল! তবে ব্যাটটা বড়ই ছোট, ছবি দিয়ে লিখলেন Amitabh Bachchan

প্রসঙ্গত, এইসব ট্রোলিং নিয়ে নুসরত অবশ্য কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, মা হওয়ার পর এটাই প্রথম কাজ যেটা সামনে এসেছে। অন্যদিকে 'খড়কুটো' ধারাবাহিকে রূপাঞ্জনের ভূমিকায় দেখা যাচ্ছে রাজা গোস্বামীকে। সম্প্রতি শোনা যাচ্ছে নিখিল জৈন (Nikhil Jain) উভকামী হওয়ার কারণেই নাকি তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন নুসরত (Nusrat Jahan)। কোনও এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় নিখিলকে দেখে ফেলার পরই নাকি তাঁর বাড়ি ছাড়েন অভিনেত্রী। যদিও এমন গুঞ্জন সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছেন নিখিল। এদিকে শোনা যাচ্ছে, ইতিমধ্যেই যশ দাশগুপ্তের সঙ্গে বিয়েটাও সেরে ফেলেছেন সাংসদ, অভিনেত্রী। আপাতত স্বামী আর ছেলে ঈশানকে নিয়ে সংসার করছেন তিনি। যদিও বিয়ে নিয়ে যশ বা নুসরত কোনও মন্তব্য করেননি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.