নিজস্ব প্রতিবেদন: বর্তমানে তিনি কেন্দ্রীয় মন্ত্রী, তবে টেলিভিশনের দর্শকদের কাছে একসময় তিনি তুলসী ভিরানি বলেই পরিচিত, জনপ্রিয়ও বটে। একতা কাপুরের প্রযোজনা সংস্থা বালাজি এন্টারটেইনমেন্টের সবথেকে বেশি জনপ্রিয় ধারাবাহিক 'কিঁউকি সাস ভি কাভি বাহু থি' ধারাবাহিকের দৌলতেই তিনি পরিচিতি পেয়েছিলেন। তবে বহুদিন হলে অভিনয় ও মডেলিং দুনিয়ে থেকে বিদায় নিয়ে রাজনীতিতে পা দিয়েছেন স্মৃতি। এখন তিনি কেন্দ্রীয় মন্ত্রী। তবে একতার সঙ্গে স্মৃতির সম্পর্ক কিন্তু এখনও বেশ ভালো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মাঝে একতা বাড়িতে হাজির হয়েছিলেন স্মৃতি। একতা কাপুরের ছেলে রবি কাপুরের সঙ্গেও বেশ ভাব স্মৃতি ইরানির। একতা বাড়িতে গিয়ে তাই ছোট্ট রবির সঙ্গে খেলাধুলোয় মাতলেন স্মৃতি। ছোট্ট রবিকে একটা বইও উপহার দিয়েছেন তিনি। যার মাধ্যমে তিনি তাকে রং চেনানোর চেষ্টায় ব্যস্ত হয়ে পড়লেন। একতার কথা রবিকে 'বুদ্ধিজীবী (intellectual)' বানানোর চেষ্টায় রয়েছেন স্মৃতি। যেটা তাঁর মা একেবারেই নয় বরং রবির মাসিই তো একজন বুদ্ধিজীবী। সম্প্রতি রবি কাপুরের সঙ্গে স্মৃতি ইরানির খেলার এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।


আরও পড়ুন-আবেগ ছাড়া যৌনতাও সম্ভব নয়, স্পষ্ট করলেন ইলিয়ানা



বলিউডের প্রযোজক একতা কাপুরের সঙ্গে স্মৃতির বন্ধুত্ব দীর্ঘ ১৮ বছরের। একতা কাপুরের প্রযোজিত ও স্মৃতি ইরানি অভিনীত  'কিঁউকি সাস ভি কাভি বাহু থি' ধারাবাহিকটিই টেলিভিশন দুনিয়ায় একটা মাইলস্টোন। যে ধারাবাহিকটি ২০০০ সাল থেকে শুরু হয়ে ২০০৮ সাল পর্যন্ত চলেছিল। এই ধারাবাহিকের জন্য বেশকিছু পুরস্কারও জিতে নিয়েছিলেন স্মৃতি। বেশ জনপ্রিয় ছিল ধরাবাহিকের থিম সংটিও। যেটি গেয়েছিলেন প্রিয়া ভট্টাচার্য। চলুন দেখে নেওয়া যাক পুরনো সেই তুলসী অর্থাৎ স্মৃতিকে।


আরও পড়ুন-'টেকো' মাথায় চুল নেই, ঋত্বিককে বিয়ে করতে অস্বীকার শ্রাবন্তীর!



আরও পড়ুন-বাথটাবের 'হট' ছবি পোস্ট মনামীর



সম্প্রতি একটি টক শোয়ে মাতৃত্ব নিয়ে মুখ খুলেছিলেন একতা। যেখানে একতার কথায় তিনি কাজের মধ্যে, ব্যস্ততার মধ্যে বেশিরভাগ সময় কাটান, তাই ছেলেকে মা হিসাবে যথেষ্ঠ সময় দিতে পারেন না। আর এটা নিয়ে তিনি অপরাধ বোধে ভোগেন। প্রসঙ্গত, বেশ কয়েকমাস আগে সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের মা হয়েছেন একতা কাপুর। একইভাবে সারোগেসির মাধ্যমেই পুত্র সন্তানের বাবা হয়েছেন একতার বাই তুষার কাপুর। তাঁর ছেলেন নাম লক্ষ্য। লক্ষ্য ও রবি দুজনেই একতার নয়নের মণি। দুজন শিশুকেই নিয়েই আপাতত কাজের বাইরে সময় কেটে যায় একতার। পাশাপাশি রবি ও লক্ষ্যকে নিয়ে সময় কাটাতে দেখা যায় দাদু জিতেন্দ্রকেও।