close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'টেকো' মাথায় চুল নেই, ঋত্বিককে বিয়ে করতে অস্বীকার শ্রাবন্তীর!

 কিন্তু একী কাণ্ড! চুল গজানোর বদলে অলোকেশের মাথার ঘন চুল উঠে টাক পড়ে গেল।

Updated: Oct 20, 2019, 05:50 PM IST
'টেকো' মাথায় চুল নেই, ঋত্বিককে বিয়ে করতে অস্বীকার শ্রাবন্তীর!

নিজস্ব প্রতিবেদন: চুলের প্রেমে এক্কেবারে হাবুডুবু অবস্থা অলোকেশের। নিজের চুলকে তো ভালোবাসেনই, ভালোবাসেন লম্বা চুলের মহিলাদেরও। লম্বা চুল রয়েছে এমন পাত্রীকেই তিনি বিয়ে করবেন ঠিক করেই রেখেছেন সরকারি চাকুরে অলোকেশ। লম্বা চুল দেখে মীনাকেই তাই বিয়ে করবেন বলে ঠিক করে ফেললেন অলোকেশ। মাথায় যথেষ্ঠ চুল রয়েছে, তারপরও আরও ঘন চুলের আশায় বিজ্ঞাপন দেখে ব্যোমকেশ তেল মেখে ফেললেন অলোকেশ। কিন্তু একী কাণ্ড! চুল গজানোর বদলে অলোকেশের মাথার ঘন চুল উঠে টাক পড়ে গেল। টাক দেখে তাঁকে বিয়ে করতেই অস্বীকার করলেন মীনা। 

কিন্তু তারপর?

এমনই এক মজাদার চুলের গল্প নিয়েই হাজির হচ্ছে সুরিন্দর ফিল্মস প্রযোজিত, অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'টেকো'। রবিবার মুক্তি পেয়েছে 'টেকো'র ট্রেলার। যা দেখে আপনারও হাসতে হাসতে পেটে খিল ধরে যাবে। আর আশা করা যায়, বিজ্ঞপনের ফাঁদে যে পা দিতে নেই, সেবিষয়ে আপনি নিশ্চয় সচেতন হবেন। ছবির প্রেক্ষাপট টাক নিয়ে হলেও এই ছবির মূল বিষয়বস্তু ভুয়ো বিজ্ঞাপন থেকে মানুষকে সচেতন করা। ছবিতে অলোকেশের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। আর মীনার ভূমিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন-'বালা', 'উড়জা চমন' নাকি 'টেকো' কার পাশে থাকবে বাংলার দর্শকরা? প্রশ্ন ছুঁড়লেন অভিমন্যু

অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবির ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ বাংলা ছবির সঙ্গে যুক্ত শিল্পীরা। দেখুন কে কী লিখছেন...

তবে অবশ্য বাংলা ছবির সঙ্গে যুক্ত শিল্পীদেরই নয়, 'টেকো'র ট্রেলার বেশ পছন্দ হয়েছে বাংলা সিনেমাপ্রেমীদেরও, আর সেকথা বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়া থেকেই। 

আরও পড়ুন-সলমনের পাশে সেলফি তুলতে পৌঁছে গেলেন এক ভক্ত, চটে গেলেন ভাইজান?