নিজস্ব প্রতিবেদন : তৈমুরকে সংবাদমাধ্যমের ‘ফেভারিট চাইল্ড’ বলা হয়। তবে শুধু তৈমুর নয়, সোহা আলি খানের মেয়ে ইনায়া নাউমি খেমু-ও এখন পাপারাত্জির নজরে আসতে শুরু করেছে। কিন্তু, ইনায়ার দিকে ক্যামেরার ফ্ল্যাশ বেশি পড়তেই যেন চটে গেলেন সোহা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : তৈমুরকে নিয়ে চরম সিদ্ধান্ত নিচ্ছেন সইফ, করিনা?


পাপারাত্জিকে উদ্দেশ্য করে সোহা বলেন, আপনারা কীভাবে ক্যামেরার ফ্ল্যাশ লাগান। নিজেদের যখন সন্তান হবে, তখন তিনি গিয়ে ক্যামেরার ফ্ল্যাশ ঠিক করে দিয়ে আসবেন বলেও মন্তব্য করেন সইফ আলি খানের বোন। কিন্তু, সোহা যতই পাপারাত্জিকে দেখে চিত্কার করতে শুরু করুন না কেন, ইনায়াকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ কিন্তু বন্ধ হয়নি।


দেখুন সেই ভিডিও...


 



এদিকে তৈমুর আলি খান-কে নাকি শিগগিরই আবাসিক স্কুলে পাঠিয়ে দেওয়া হবে। সারা এবং ইব্রাহিমের মত তৈমুরও নাকি বিদেশের কোনও আবাসিক স্কুলে পড়াশোনা করবে। সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বলিউডের আনাচে কানাচে। যদিও সইফ বা করিনা এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।


আরও পড়ুন : কেরলের বন্যা দুর্গত মানুষের জন্য কাঁদছেন সলমন!


তবে পাপারাত্জির নজর এড়াতেই নাকি তৈমুরকে শিগগির কোনও আবাসিক স্কুলে পাঠানো হবে বলে খবর পাওয়া যাচ্ছে। সম্প্রতি তৈমুরকে দেখে যখন এক অচেনা ব্যক্তি এগিয়ে আসেন এবং ছোট্ট নবাবের সঙ্গে নিজস্বী তুলতে যান, তখন থেকেই শুরু হয় শোরগোল। তৈমুরের নিরাপত্তায় দেহরক্ষী রাখা হবে বলে শোনা যায়। কিন্তু, ওই ঘটনার পরও শেষ পর্যন্ত তৈমুরের জন্য নিরাপত্তা রক্ষীর ব্যবস্থা করেননি সইফ, করিনা। কিন্তু, তারপর থেকেই তৈমুরকে আবাসিক স্কুলে পাঠানো হবে বলে জোর গুঞ্জন শুরু হয়।