তৈমুরকে নিয়ে চরম সিদ্ধান্ত নিচ্ছেন সইফ, করিনা?

সারা এবং ইব্রাহিমের মত তৈমুরও এবার সেই সিদ্ধান্ত থেকে বাদ পড়ছে না

Updated By: Aug 22, 2018, 01:54 PM IST
তৈমুরকে নিয়ে চরম সিদ্ধান্ত নিচ্ছেন সইফ, করিনা?

নিজস্ব প্রতিবেদন : তৈমুরকে নাকি শিগগিরই আবাসিক স্কুলে পাঠিয়ে দেবেন সইফ, করিনা? সম্প্রতি এমনই গুঞ্জন ঘোরাফেরা করছে বলিউডের আনাচে কানাচে। শোনা যাচ্ছে, সারা এবং ইব্রাহিমের মত তৈমুরকেও নাকি বিদেশে পড়াশোনা করাবেন ‘সইফিনা’। কিন্তু, কৈশোর বয়সে পৌঁছনোর পরই সইফ-অমৃতা সন্তানদের আবাসিক স্কুলে পাঠানো হয়েছিল। তৈমুরের ক্ষেত্রে বিষয়টি কি অন্যরকম হয়ে যাবে?

আরও পড়ুন : প্রিয়াঙ্কার বিয়ে কি খুশি নন মধু চোপড়া? এ কী বললেন পিগি-র মা

বলিউড বাবল-এর খবর অনুযায়ী, তৈমুরকে শিগগির আবাসিক স্কুলে পাঠিয়ে দিতে পারেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। যদিও বিষয়টি নিয়ে সেলেব জুটি কোনও মন্তব্য করেননি। কিন্তু, তৈমুরের আবাসিক স্কুলে যাওয়া নিয়ে নাকি পতৌদি বাড়িতে জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : শরীর নিয়ে কটাক্ষ, আমিশা প্যাটেলকে 'নোংরা' আক্রমণ

সম্প্রতি প্লে স্কুলে যাওয়ার সময় আচমকাই এক অচেনা ব্যক্তি এসে হাজির হন তৈমুরের পাশে। তৈমুরের সঙ্গে নিজস্বী তোলার জন্যই ওই ব্যক্তি নবাব-পুত্রের পাশে হাজির হন। যা দেখে আতঙ্কিত হয়ে যান তৈমুরের ন্যানি। সঙ্গে সঙ্গে তিনি ওই অচেনা ব্যক্তির পাশে থেকে সরিয়ে নিয়ে যান তৈমুরকে। বিষয়টি দেখে ছোট্ট নবাবও অবাক হয়ে যায় বেশ কিছুটা।

ওই ঘটনার পরই শোনা যায়, তৈমুরের জন্য নাকি নিরাপত্তা রক্ষীর ব্যবস্থা করবেন সইফ, করিনা। তৈমুরকে দেখে যেভাবে যখন তখন অচেনা কেউ এগিয়ে আসছেন, তাতেই উদ্বিগ্ন নবাব-বেগম। সেই কারণেই ছেলের জন্য তাঁরা নিরাপত্তা রক্ষীর ব্যবথা করতে চান বলেও শোনা যায়। ওই ঘটনার কিছুদিনের মধ্যেই আবার এক অন্য ছবি চোখে পড়ে।

আরও পড়ুন : কেরলের বন্যা দুর্গত মানুষের জন্য কাঁদছেন সলমন!

দেখা যায়, তৈমুরকে দেখে এক মহিলা তার দিকে এগিয়ে যায়। তৈমুরের সঙ্গে ছবি তোলার জন্যই ওই মহিলা সেদিন করিনা-পুত্রের কাছকাছি চলে যায় বলে শোনা যায়। ওইদিন ওই অচেনা মহিলাকে দেখে হাসতে শুরু করে তৈমুর আলি খান। পর পর এই ধরনের ঘটনার জন্যই কি এবার তৈমুরকে আবাসিক স্কুলে পাঠানোর সিদ্ধান্ত নিচ্ছেন সইফ, করিনা? উঠছে এমন প্রশ্ন।

.