নিজস্ব প্রতিবেদন: সোনু সুদ (Sonu Sood) তাঁর আদর্শ। আর তাই হায়দ্রাবাদ থেকে মুম্বই পর্যন্ত খালি পায়ে হেঁটে নায়কের সঙ্গে দেখা করতে এলেন এক ভক্ত। হাতে পোস্টারে লেখা 'দ্য রিয়েল হিরো সোনু সুদ।' সম্প্রতি এই ভক্তের কথাই ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করেছেন সোনু। তাঁর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্যাপশনে সোনু লেখেন, ' ভেঙ্কটেশ (Venkatesh) নামে এই ছেলেটি খালি পায়ে হায়দ্রাবাদ থেকে মুম্বই হেঁটে এসেছেন শুধুমাত্র আমার সঙ্গে দেখা করতে। ওঁর আসার জন্য কোনো গাড়ির ব্যবস্থা করার আগেই চলে এসেছে। আমি সত্যিই অবাক এবং অনুপ্রাণিত ওঁর থেকে।' যদিও শেষে অভিনেতা সকল ভক্তদের উদ্দেশে বলেন, 'আমি চাইবোনা কেউ এভাবে আমার সঙ্গে দেখা করতে আসুক। সকলের জন্য ভালোবাসা।'


 



আরও পড়ুন:Petrol Diesel Price: মুম্বইতে লিটারপ্রতি ১০২ টাকা পেট্রোল, সেঞ্চুরির পথে কলকাতাও


অতিমারির শুরু থেকে দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন বলি অভিনেতা সোনু সুদ। পরিযায়ীদের বাড়ি ফেরানো থেকে, বর্তমানে অক্সিজেন,ওষুধের সাহায্যে সবসময় সকলের পাশে থাকছেন তিনি। মন জয় করে নিয়েছেন একাধিক মানুষের। আর এবার তাঁরই এক ভক্ত স্বপ্নের নায়ককে দেখতে খালি পায়ে হায়দ্রাবাদ থেকে হেঁটে এলেন মুম্বইতে।   


আরও পড়ুন: Sushant-র জীবনী নির্ভর ছবি মুক্তিতে বাধা নেই, দিল্লি হাইকোর্টে খারিজ বাবার আর্জি


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)