নিজস্ব প্রতিবেদন: রাজ্য জুড়ে লকডাউন চলছে। ফলে কাজের চাপ নেই। বাড়িতে বসে বোর হওয়া, নৈব নৈব চ। বরং রাতভর পার্টি হইচই করাই পছন্দ টলিউডের প্রথম সারির এই অভিনেতার। তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নির্বাচন মিটেছে, শুটিংয়ের চাপও কম ফলে সব কোলাহল থেকে দূরে গিয়ে একান্তে সময় কাটাতেই ব্যস্ত নায়িকা। তিনি সবসময় চর্চায় থাকেন, বিতর্ক যেন পিছু ছাড়েনা তাঁর। বারবার প্রেমে আঘাত পাওয়ার পরেও তাঁর প্রেমে পড়তে বা মন গলতে খুব বেশি সময় লাগে না। নায়িকার মন মাতানো হাসিতে ফিদা হয়ে যান যে কেউ। কানাঘুষো শোনা যাচ্ছিল তিনি নাকি ব্যবসায়ী প্রেমিককে সঙ্গে নিয়ে পাহাড়ে ঘুরে এলেন। ঠিক সেই সময় নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট সামনে এল, যা এই জল্পনা আরও উস্কে দিয়ে গেল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


 
শোনা যাচ্ছে নায়িকার এই সিক্রেট ট্যুরের কথা কেউ যাতে জানতে না পারে তার জন্য সব ব্যবস্থাই নিয়েছিলেন তিনি। তবে শেষ রক্ষা হয় নি। কারণ নায়িকার ফ্যান ফলোয়িং নেহাতই কম নয়।। কয়েক মাস ধরেই ব্যবসায়ীর সঙ্গে তাঁর পার্টির খবর শোনা যাচ্ছিল। একই কমপ্লেক্সে থাকেন দুজনে। তাই দেখা সাক্ষাতও নিয়মিতই হয়। ফলে প্রেম জমতে বেশি সময় নেয় নি। 


আরও পড়ুন: চিকু জুনিয়রেই মাধ্যমেই ফিরবে চিকু, সারাদিন এখন জুনিয়রকে নিয়েই ব্যস্ত মিমি


 



সোশ্যাল মিডিয়াতেও সম্প্রতি একটি পোস্ট করেন অভিনেতা। পাহাড়ে ছুটি কাটিয়ে ফেরার সময় এক একটা বাঁক ঘুরে নীচে নামতে হয়, মন খারাপ হয়ে যায় তখনই। আর সঙ্গে যদি থাকেন কাছের মানুষ তাহলে তো আর কথাই নেই। সেই কথাই ক্যাপশনে লেখা। তাঁর ইনস্টাগ্রাম পোস্টেও লেখা 'যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়।'। নায়িকা কখনই তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে  মিডিয়ার সামনে মুখ খোলেন না। তবে তাঁর ফ্যানেরা নায়িকার প্রতিনিয়ত খোঁজ রাখেন। মিশ্র প্রতিক্রিয়ায় ভরে থাকে তাঁর ওয়াল। তাঁর জীবন নিয়ে যতই কাঁটাছেড়া হোক না কেন, নায়িকা কিন্তু বিশ্বাস করেন প্রতি মুহুর্তে বাঁচা। তেমনই এক মনের কোণে গুছিয়ে রাখা সময় কাটিয়ে এলেন নায়িকা? উত্তরের অপেক্ষায় সকলে।