নিজস্ব প্রতিবেদন: বিশ্বকর্মা পুজোয় সাবেকি সাজে সেজেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কালো রুপালী ও নীল সুতোর কাজ করা সালোয়ার কামিজের সঙ্গে মানানসই জড়োয়ার গয়নায় নজর কেড়েছিলেন নায়িকা। শুক্রবার সকাল সকাল সেই ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। কিন্তু সেজেগুজে কোথায় চললেন নায়িকা, সে কথা অবশ্য জানাননি সোশ্যাল মিডিয়ায়। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিরূপ নাগচৌধুরীর(Abhirup Nag Chowdhury) ভাই অভিনন্দন নাগচৌধুরীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা পাওয়া গেল নায়িকার। এদিন তাঁর বিশেষ বন্ধু অভিরূপের বেকারি সংস্থার পুজোতে হাজির হয়েছিলেন তিনি। সেখানে গিয়ে সংস্থার কর্মীদের সঙ্গে ছবি তুলেছেন শ্রাবন্তী। সেই ছবিই পোস্ট করেছেন অভিনন্দন। শ্রাবন্তীর পাশাপাশি সেখানে উপস্থিত ছিলেন মদন মিত্র (Madan Mitra)। নায়িকার সঙ্গে প্রায় ম্যাচিং করেই কালো পাঞ্জাবী পরেছিলেন তিনি। তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান অভিনন্দন। বেশ খোশ মেজাজেই দেখা গেল মদন মিত্রকে। 



আরও পড়ুন: Shilpa Shetty: সোশ্যাল মিডিয়ায় 'নতুন সমাপ্তি'-র বার্তা, তাহলে কি Raj-র সঙ্গে বিচ্ছেদের পথে নায়িকা!


এর আগে একসঙ্গে দোল উৎসব উদযাপন করতে দেখা গিয়েছিল মদন মিত্র ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী। ভোটের আগে মদন মিত্রের অনুষ্ঠানে যোগদান করে বিতর্কের মুখে পড়েছিলেন তিনি। পার্টির অন্দরেও সমালোচনা শুনতে হয়েছিল তাঁকে। সম্প্রতি জন্মদিনে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তাকে সেরা উপহার বলেছিলেন শ্রাবন্তী। তখন থেকেই শুরু হয়েছিল গুঞ্জন, তাহলে কি বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরছেন শ্রাবন্তী। এবার মদন মিত্রের সঙ্গে একই অনুষ্ঠানে যোগদানের পর আবারও সেই প্রশ্নের মুখে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)