Shilpa Shetty: সোশ্যাল মিডিয়ায় 'নতুন সমাপ্তি'-র বার্তা, তাহলে কি Raj-র সঙ্গে বিচ্ছেদের পথে নায়িকা!

সম্প্রতি বৈষ্ণো দেবীর দর্শনে গিয়েছিলেন শিল্পা শেট্টি।

Updated By: Sep 18, 2021, 06:39 PM IST
Shilpa Shetty: সোশ্যাল মিডিয়ায় 'নতুন সমাপ্তি'-র বার্তা, তাহলে কি Raj-র সঙ্গে বিচ্ছেদের পথে নায়িকা!

নিজস্ব প্রতিবেদন: অতীত ভুলে নতুনভাবে জীবন শুরু করার কথা ভাবছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)! শনিবার ইনস্টাগ্রামে সেই জল্পনা উস্কে দিলেন নায়িকা নিজেই। এদিন ইনস্টা স্টোরিতে একটি বইয়ের ছবি পোস্ট করেন তিনি। সেই বইয়ের পাতার শিরোনামে লেখা 'নতুন সমাপ্তি'। বেশ অনেকদিন ধরেই বলিউডের অন্দরে গুঞ্জন, রাজ কুন্দ্রার (Raj Kundra) প্রতি বিশ্বাস হারিয়েছেন শিল্পা। শোনা গিয়েছিল, রাজের বাড়িও ছাড়তে চলেছেন নায়িকা। এবার কি সেই সিদ্ধান্তের পথেই পা বাড়ালেন শিল্পা! প্রশ্ন নেটিজেনদের।

shilpa

শনিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা শেয়ার করেছেন শিল্পা শেট্টি। সেখানে লেখা, 'আমরা প্রায় বিশ্লেষণ করতে বসি যে অতীতে আমরা কি কি ভুল সিদ্ধান্ত নিয়েছি, কী কী ভুল কাজ করেছি, বন্ধুদের কষ্ট দিয়েছি। যদি আমরা আর একটু স্মার্ট হতাম, আরেকটু ধৈর্যশীল হতাম আরেকটু ভালো হতাম তাহলে এরকম কিছু হয়তো ঘটতো না। কিন্তু যতই আমরা বিশ্লেষণ করি আমরা অতীত বদলাতে পারবো না। কিন্তু আমরা নতুন পথে এগোতে পারি, ভালো সিদ্ধান্ত নিতে পারি, পুরনো ভুল এড়িয়ে যেতে পারি, আমাদের আশেপাশে যাঁরা থাকে তাঁদের প্রতি ভালো ব্যবহার করতে পারি। নিজেকে পুনরাবিষ্কার করার অনেক সুযোগ রয়েছে আমাদের কাছে। আমি অতীতে কী করেছি শুধু সেটাই আমার পরিচয় হতে পারে না । আমি আমার ইচ্ছা অনুসারে নিজের ভবিষ্যত গড়ে তুলতে পারি।'

আরও পড়ুন: Pujor Fashion: সপ্তমীতে শাড়ি, নবমীতে লেহেঙ্গা, জি ২৪ ঘন্টার ফটোশ্যুটে সাবেকি সাজে Tanusree

সম্প্রতি শিল্পার এক বান্ধবী সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন যে পর্নোগ্রাফি মামলায় (Pornography Case) রাজ কুন্দ্রার নাম জড়িয়ে পড়ার পর থেকেই শিল্পার আর রাজের সম্পর্কে চিড় ধরেছে। এমনকি দুই সন্তান নিয়ে রাজের বাড়িও ছাড়তে চলেছেন তিনি। সম্প্রতি পর্নোগ্রাফি মামলায় রাজের বিরুদ্ধে যে ১৫০০ পাতার চার্জশিট জমা দিয়েছে মুম্বই পুলিস, সেখানেও শিল্পা বিবৃতি দিয়েছেন যে তিনি নিজের কাজ নিয়েই ব্যস্ত ছিলেন। রাজের কোম্পানি হটশটস (Hotshots) ও বলিফেম (bollyfame) সম্পর্কে কিছুই জানতেন না তিনি। অন্যদিকে শনিবার কোর্টে হাজির করা হয় রাজ কুন্দ্রাকে। আদালতে রাজের আইনজীবী দাবি করেন, তাঁর মক্কেলের বিরুদ্ধে কোনও প্রমাণ পায়নি পুলিস। এই মামলায় ফাঁসানো হচ্ছে রাজ কুন্দ্রাকে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.