নিজস্ব প্রতিবেদন : বনি কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পরও অনিল কাপুরের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক অটুট ছিল শ্রীদেবীর। আর সেই কারণেই ‘মিস্টার ইন্ডিয়া’, ‘জুদাই’-র মত একাধিক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন এই জুটি। কিন্তু, অনিল কাপুরের সঙ্গে জুটি বেঁধে একবার বনি কাপুরের বিরুদ্ধে চলে গিয়েছিলেন শ্রীদেবী। জানেন কি সেই খবর?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। ১৯৯৭ সালে যখন ‘জুদাই’ তৈরি করা হয়, সেই সময় অনিল কাপুর, শ্রীদেবী এবং উর্মিলা মাতন্দকরকে সেখানে কাস্ট করা হয়। কিন্তু, ওই সিনেমার শুটিংয়ের সময় সিদ্ধান্ত নেওয়া হয়, সেখানে একটি গানের নতুন করে সংযোজন করা হবে। কিন্তু, ‘প্যার প্যার করতে করতে’ বলে যে গানর সংযোজন ‘জুদাই’-তে করা হবে বলে সিদ্ধান্ত নেন বনি কাপুর। কিন্তু, তার বিরোধিতা করেন শ্রীদেবী এবং অনিল কাপুর।


আরও পড়ুন : তৈমুরের সামনে বিকিনি পরে পুলে, করিনাকে 'নির্লজ্জ' বলে আক্রমণ


‘জুদাই’-তে এই গানের কোনও আলাদা করে প্রয়োজন নেই। এই গান নতুন করে ‘জুদাই’-তে কোনও প্রভাব ফেলবে না বলেও দাবি করেন ‘দেওর’, ‘বউদি’ একযোগে। দীর্ঘ আলাপ, আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হয়, ‘জুদাই’-তে ওই গানের সংযোজন করা হবে। অর্থাত ‘’জুদাই’ থেকে কোনওভাবেই বাদ দেওয়া হবে না ওই গান। হাজারো আলোচনার পর প্রযোজক বনি কাপুর যখন নিজের সিদ্ধান্তে অনড় থাকেন, সেই সময়ই ওই গানের সংযোজন করা হয় ‘জুদাই’-তে। তারপর অবশ্য সবটাই ইতিহাস।


আরও পড়ুন : বলিউড অভিনেত্রী নিমরতের সঙ্গে সম্পর্ক, বিস্ফোরক রবি শাস্ত্রী


 



১৯৯৭ সালে ‘জুদাই’ শুধু যে ওই সময়ের ‘বিগেস্ট হিট’-এর তকমা পায় তা নয়, ‘প্যার প্যার করতে করতে’-ও মানুষের মুখে মুখে ঘুরতে শুরু করে। যে গানও এখনও পর্যন্ত সমান জনপ্রিয়। অর্থাত, প্রযোজক বনি কাপুর যেভাবে নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন, তার জেরেই ‘জুদাই’ শেষ পর্যন্ত ব্লকবাস্টার সিনেমার তকমা পায়।


 



চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মৃত্যু হয় বলিউডের প্রথম ফিমেল সুপারস্টার শ্রীদেবীর। দুইবাইতে ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে হাজির হয়ে, আচমকাই ঘটে যায় দুর্ঘটনা। হোটেলের মধ্যে বাথটাবের জলে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। যা নিয়ে চূড়ান্ত জল্পনা শুরু হয়। হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয়েছে না বাথটাবের জলে ডুবে মৃত্যু হয়েছে শ্রী-র, তা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। কিন্তু, সমস্ত জল্পনার অবসান করে দুবাই প্রশাসনের তরফে জানানো হয়, হৃদযন্ত্র বিকল হয়েই বাথটাবের জলে ডুবে মৃত্যু হয়েছে বলিউড অভিনেত্রী শ্রীদেবীর।