বলিউড অভিনেত্রী নিমরতের সঙ্গে সম্পর্ক, বিস্ফোরক রবি শাস্ত্রী

অভিনেত্রীর পর মুখ খুললেন শাস্ত্রীও

Updated By: Sep 4, 2018, 12:07 PM IST
বলিউড অভিনেত্রী নিমরতের সঙ্গে সম্পর্ক, বিস্ফোরক রবি শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন : ‘এয়ারলিফ্ট’ অভিনেত্রী নিমরত কউরের সঙ্গে ডেটিং করছেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী। সোমবার সকাল থেকে আগুনের মত হু হু করে ছড়িয়ে পড়ে এই খবর। ২০১৫ সাল থেকে নাকি রবি শাস্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নিমরত কউর। চলতি সপ্তাহের প্রথমেই ভারতীয় ক্রিকেট দলের কোচের সঙ্গে বলিউড অভিনেত্রীর নাম জড়িয়ে পড়ায়, সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা।

আরও পড়ুন : সম্পর্কে নয়া টুইস্ট, রবি শাস্ত্রীর সঙ্গে বিচ্ছেদ বলিউড অভিনেত্রী নিমরত কউরের?

যদিও বিষয়টি নিয়ে প্রথমে কোনও মন্তব্য না করলেও, দিনের শেষে মুখ খোলেন বলিউড অভিনেত্রী। বিষয়টি নিয়ে সরাসরি মুখ না খুললেও,  নিমরত আকার ইঙ্গিতে বুঝিয়ে দেন, এই খবরের কোনও সত্যতা নেই। এ বিষয়ে একটি টুইটও করেন বলিউড অভিনেত্রী। রুপোলি পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলার পর পরই বিষয়টি নিয়ে সরব হন রবি শাস্ত্রীও।

আরও পড়ুন : অদিতি মুন্সির খবর জানেন! কী করলেন রাই কিশোরী

তিনি বলেন, বলিউড অভিনেত্রী নিমরত কউরের সঙ্গে তাঁর সম্পর্কের যে খবর ছড়িয়েছে, তার কোনও মাথামুণ্ডু নেই। শুধু তাই নয়, এই খবরকে ‘বিগেস্ট লোড অফ কাউ ডাং’ বলেও কটাক্ষ করেন তিনি। কিন্তু, রবি শাস্ত্রী আদতে কী বলতে চাইছেন, তা নিয়ে সাংবাদিকরা আবার প্রশ্ন করলে খেপে যান তিনি। বলেন, যা  বলেছেন, তার মধ্যে থেকেই বুঝে নিন, আসলে এর অর্থ কী। তিনি যখন ‘কাউডাং’ বলেছেন, তখন প্রত্যেকের উচিত বিষয়টি নিয়ে একটি স্বচ্ছ ধারণা তৈরি করার।

এদিকে রবি শাস্ত্রী এবং নিমরত কউরের ঘনিষ্ঠরা জানিয়েছেন, ২০১৫ সাল থেকে এই দু’জন ডেট শুরু করলেও, বর্তমানে তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। অর্থাত রবি শাস্ত্রীর সঙ্গে নিমরত কউরের এই মুহূর্তে আর কোনও সম্পর্ক নেই বলে স্পষ্ট জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের কোচ এবং বলিউড অভিনেত্রীর ঘনিষ্ঠরা। প্রসঙ্গত, বর্তমানে অল্ট বালাজির একটি ওয়েব সিরিজের জন্য শুটিং শুরু করেছেন নিমরত কউর।

আরও পড়ুন : তৈমুরের সামনে বিকিনি পরে পুলে, করিনাকে 'নির্লজ্জ' বলে আক্রমণ

অন্যদিকে বিরাট-অনুষ্কা, হরভজন-গীতা বসরার পর এবার ফের ভারতীয় ক্রিকেটের কোনও তারকার সঙ্গে বলিউড অভিনেত্রী আবার বিয়ের পিঁড়িতে বসবেন বলে গুঞ্জন শুরু হয়। যদিও জল্পনা শুরু হতেই, তাতে জল ঢেলে দেন রবি শাস্ত্রী এবং নিমরত কউর, দু’জনেই। তাঁদের মধ্যে আর কোনও ধরনের সম্পর্ক নেই বলেই স্পষ্ট করে দিয়েছেন এই দুই সেলিব্রিটি।

.