নিজস্ব প্রতিবেদন: অবশেষে ঘরে ফিরলেন নায়িকা। ৭২ ঘণ্টা পর দুবাই থেকে দেশে ফিরিয়ে আনা হল মিস 'হাওয়া হাওয়াই'কে। শেষবারের মত সিলভার স্ক্রিনের 'চাঁদনী'কে স্বাগত জানাতে মুম্বইয়ের শিবাজি ছত্রপতি বিমানবন্দরে উপস্থিত হয়েছে গোটা কাপুর পরিবার। বিমানবন্দরে সস্ত্রীক হাজির হয়েছেন কাপুরদের বন্ধু অনিল আম্বানি। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- কত কোটির সম্পত্তি রেখে গেলেন শ্রীদেবী, আঁতকে উঠবেন


উল্লেখ্য, ইতিমধ্যেই বিমানবন্দরের ভিতরে প্রবেশ করেছেন অনিল কাপুর। বিমানবন্দর থেকে জননীকে বাড়ি নিয়ে যেতে এসেছেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরও। সূত্রের খবর অনুযায়ী, আম্বানিদের বিশেষ চার্টাড বিমান থেকে শ্রীর দেহ নামিয়ে চলছে প্রশাসনিক কাজ। সেসব মিটলেই বিমানবন্দরের ৮ নম্বর গেট দিয়ে বেড় করে নিয়ে আসা হবে শ্রীদেবীর মরদেহ। তারজন্য তৈরি করা হয়েছে গ্রিন করিডোরও। আজ রাতে শ্রীদেবীর দেহ রাখা হবে ভাগ্য বাংলোতে।   


আরও পড়ুন- একটু বেশিই ভালোবাসেন, রণবীরের প্রাণ বাঁচাতে এটাই করলেন দিপ্পি


প্রসঙ্গত, অনুরাগীরা যাতে তাদের প্রাণেশ্বরীকে শেষ বারের জন্য শ্রদ্ধা জানাতে পারেন, তারজন্য বুধবার লোখন্ডওয়ালার সেলিব্রেশন ক্লাবে রাখা হবে শ্রীদেবীর দেহ। সেখানে সকাল ৯.৩০ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শায়িত রাখা হবে 'রূপ কি রানি'কে। এরপর ১২টা থেকে ৩টে পর্যন্ত সময় রাখা হয়েছে অন্যান্য কাজ সম্পন্ন করার জন্য। দুপুর ৩.৩০ নাগাদ শ্রীদেবীকে নিয়ে যাওয়া হবে ভিলে পার্লের হিন্দু মহাশ্মশানে, সেখানেই সম্পন্ন হবে শেষকৃত্য।


আরও পড়ুন- কফিনে করে শেষবার বাড়ি ফিরছেন শ্রীদেবী!