একটু বেশিই ভালোবাসেন, রণবীরের প্রাণ বাঁচাতে এটাই করলেন দিপ্পি

রণবীরের কোনও রকম ক্ষতি হোক তা এক্কেবারে না পসন্দ দীপিকার। জনসমক্ষে হয়ত স্বীকার করেন না, তবে দীপ-বীরের প্রেমের কথা আর কারোর জানতে বাকি নেই। এখন শুধুই গাঁটছড়া বাঁধার অপেক্ষা। 

Updated By: Feb 27, 2018, 04:39 PM IST
একটু বেশিই ভালোবাসেন, রণবীরের প্রাণ বাঁচাতে এটাই করলেন দিপ্পি

নিজস্ব প্রতিবেদন: রণবীরের কোনও রকম ক্ষতি হোক তা এক্কেবারে না পসন্দ দীপিকার। জনসমক্ষে হয়ত স্বীকার করেন না, তবে দীপ-বীরের প্রেমের কথা আর কারোর জানতে বাকি নেই। এখন শুধুই গাঁটছড়া বাঁধার অপেক্ষা। 

বলিউড সূত্রে খবর রণবীরকে সুরক্ষিত রাখতে নাকি তাঁর গাড়ির চালককে দীপিকা তাড়িয়েই দিয়েছেন। আজ্ঞে হ্যাঁ, এমনটাই করেছেন 'পদ্মাবতী'। কী ঘটেছে জানেন?

স্পটবয় সূত্রে খবর সম্প্রতি একটা ফুটবল ম্যাচ থেকে নিজের গাড়িতে ফেরার সময় বড়সর দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান রণবীর। সেসময় রণবীরের গাড়ির চালক না সামনের একটা দেওয়ালে ধাক্কা মারে। গাড়িটে প্রায় থেঁতলে যায়। সেসময় পিছন থেকে আরও একটি গাড়ি এসে রণবীরের গাড়িতে ধাক্কা মারে। অল্পের জন্য প্রাণে বাঁচেন রণবীর। যদিও তাঁর গুরুতর কোনও আঘাত লাগেনি। তবে খারপ গাড়ি চালানোর জন্য চালককে ধমক দেন রণবীর। 

পরে পুরো বিষয়টি দীপিকাকে জানালে  রণবীরের গাড়ির চালকের উপর বেজায় চটে যান দীপিকা। রণবীর কিছু বলার আগেই পত্রপাঠ তাড়িয়ে দেন দিপ্পি।  রণবীরকে যে তিনি কতটা ভালোবাসেন তা আরও একবার প্রকাশ্যে এল দীপিকার এই পদক্ষেপে।