নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি নতুন ছবির কথা ঘোষণা করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। নাম X=PREM। যেটা কিনা ২০০০ সালে মুক্তি পাওয়া শিলাজিৎ (Silajit)-র গানের অ্যালবামের নাম। আর এর ঠিক পরপরই শিলাজিৎ সোশ্যাল মিডিয়ায় লেখেন, ''আমাকে যারা খেতে পারে না, তারা আমার ভাবনা খাচ্ছে খা খা খা''। শুরু হয়ে যায় বিতর্ক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শিলাজিতের (Silajit) লেখাতেই স্পষ্ট, পরিচালক সৃজিত মুখোপাধ্যায় তাঁকে না জানিয়েই ছবির নাম X equals to Prem রেখেছেন তাতেই তিনি ক্ষুব্ধ। শিলাজিৎ নিজের স্টাইলে প্রতিবাদ জানান। জানা যায়, সৃজিত পরে শিলাজিতকে ফোন করলেও সেই ফোন তোলেননি শিল্পী। তাঁর যুক্তি, সৃজিতের কাছ থেকে তাঁর কিছুই চাওয়া বা পাওয়ার নেই। তবে বৃহস্পতিবার রাতে সৃজিত-শিলাজিৎ-এর মান অভিমানের ছবিটা এক্কেবারেই বদলে গেল। রাত ৩টের সময় হঠাৎ শিলাজিতের বাড়িতে স্ত্রী মিথিলাকে নিয়ে হাজির হন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। একসঙ্গে ফেসবুক লাইভেও এলেন তাঁরা। 


আরও পড়ুন-তাঁর অ্যালবামের নাম টুকে দিলেন সৃজিত! শিলাজিতের সোশ্যাল পোস্টের ছত্রে ছত্রে অভিমান


লাইভে সৃজিত(Srijit Mukherjee) বলেন, ''নামের বিষয়ে আমি যে ফটোকপি, সেটা অস্বীকার করব না, দ্বিতীয় পুরুষ, জাতিস্মর সবই অ্যালবামের নাম। তবে এই যে বিতর্কটা হয়েছে, সেটা নিয়ে আমার যেটা করা উচিত ছিল, তা হয়নি। আসলে আমি ওকে ফোনে পাইনি।'' মাঝে শিলাজিৎ (Silajit) পরিচালককে থামিয়ে বলেন, ''এই যে তুই এটা করলি, সেকারণেই কিন্তু আজকে এই আমাদের স্পেসটা তৈরি হল।'' সৃজিত ফের জানান, ''আমাদের আলাপ কিন্তু জলপরী থেকে নয়। শিলুদাকে আমি সেই চাকরি জীবন থেকেই চিনি, তখন আমি সিনেমার জগতে আসিওনি। ... তাই শিলুদার কাছে আমার ভুল স্বীকার করতে লজ্জা নেই।'' এরপর শিলাজিৎ সৃজিতকে বলেন, ''কাল তুই আমার কাছে যেভাবে এসেছিস, সেটা যদি আগেই আসতিস, আমি খুশি হতাম।'' পাল্টা সৃজিত মেনে নিয়ে বলেন, ''হ্যাঁ আমার ফলোআপ করা উচিত ছিল।'' 



এভাবেই এইদিন নানান কথোপকথনে রাগ, অভিমান বিতর্ক ভুলে ফের আড্ডায় মেতে উঠলেন দুই শিল্পী সৃজিত-শিলাজিৎ (Srijit Mukherjee, Silajit)। সৃজিতের কথাতেই বোঝা গেল, শিলুদা (শিলাজিৎ)র প্রতি তাঁর অগাধ শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে। অন্যদিকে শিলাজিৎ-এর কথাতেও বোঝা গেল তাঁর মনে পরিচালকের বিরুদ্ধে আর কোনও ক্ষোভ জমে নেই। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)