জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চমীতে একদিকে বড়পর্দায় মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায়(Srijit Mukherji) পরিচালিত ‘দশম অবতার’(Dawshom Awbotaar) তো অন্যদিকে ওটিটিতে(OTT) মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায়ের ‘দুর্গরহস্য’(Durgo Rahasya)। এক কথায় যাকে বলে, এই পুজোয় সৃজিতের ডবল ধামাকা। অথচ মুক্তির দিনেই শহরে নেই পরিচালক। বিগত প্রায় একমাসেরও বেশি সময় ছবির প্রচারে কোনও খামতি রাখেননি সৃজিত, কিন্তু মুক্তির আগেই দেশ ছাড়লেন পরিচালক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dona Ganguly: ‘দুর্গাপুজো এখন গ্লোবাল সেলিব্রেশন’, এবার লন্ডনে ডোনা গঙ্গোপাধ্যায়ের মহিষাসুরমর্দিনী…


বুধবার ছিল ‘দশম অবতার’ ছবির প্রিমিয়ার। জানা যায় তার পরেরদিন অর্থাৎ ছবি রিলিজের একদিন আগেই ঢাকায় পাড়ি দিয়েছেন পরিচালক। স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে ছবি পোস্ট করে নেটপাড়ায় জানান দিয়েছেন যে তাঁর ঢাকা যাওয়ার খবর সত্যি। তিনি লেখেন ঢাকায় বসেই বিশ্বকাপে ভারত বাংলাদেশ ম্যাচ দেখছেন পরিচালক। তাঁর কথায় প্রতিযোগিতার কথাও উঠে আসে। কমেন্ট বক্সে তা নিয়ে মশকরাও করেন নেটিজেনরা।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)