নিজস্ব প্রতিবেদন : পিসি হলেন সানি লিওন (Sunny Leone)। প্রাক্তন পর্ন তারকা তথা, অভিনেত্রী সানির পরিবারে এসেছে নতুন সদস্য। মেয়ের বাবা হয়েছেন সানির ভাই, শেফ সন্দীপ ভোহরা, আর মা হয়েছেন সানির ভাতৃবধূ কারিশমা নাইডু। নাম রাখা হয়েছে লিয়া কৌর ভোহরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পিসি হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সানি (Sunny Leone)। লিখেছেন, ''আমি ছোট্ট শিশু লিয়া কৌরের জন্মের সাক্ষী থেকেছি। এটা জীবন বদলে দেয়ার মতো একটা অভিজ্ঞতা। ভগবানই জীবন শুরুর সিদ্ধান্ত নেন। আমার ভাই ও বৌদির সুবাদে আমি দেখতে পেলাম। আমি জানি ওরা খুব ভালো বাবা-মা হতে চলেছে। ওদের আমি অনেক ভালোবাসি''। এদিনে ভাই ও ভায়ের বউ-এর সঙ্গে ছোট্ট শিশুর একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সানি। যেখাতে তাঁর চোখে মুখে পিসি হওয়ার খুশি স্পষ্ট।


আরও পড়ুন-নিয়ম ভেঙে সোজা মেইন গেটে ঢোকার মুখে Salman-কে আটকালেন CISF আধিকারিকরা



প্রসঙ্গত, সানি (Sunny Leone) নিজেও তিন সন্তানের মা। সারোগেসির মাধ্যমে সানির জীবনে আসে দুই পুত্র সন্তান আশের ও নোয়া। আর মেয়ে নিশাকে দত্তক নেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)