নিয়ম ভেঙে সোজা মেইন গেটে ঢোকার মুখে Salman-কে আটকালেন CISF আধিকারিকরা

পুলিস আধিকারিকদের এমন কড়া পদক্ষেপে খুশি নেটিজেনরা। কিন্তু ঘটেছে টা কী?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 20, 2021, 08:20 PM IST
নিয়ম ভেঙে সোজা মেইন গেটে ঢোকার মুখে Salman-কে আটকালেন CISF আধিকারিকরা

 নিজস্ব প্রতিবেদন : মুম্বই বিমানবন্দরে বলিউডের 'ভাইজান' সলমনের (Salman Khan) পথ আটকালেন CISF অফিসাররা। পুলিস আধিকারিকদের এমন কড়া পদক্ষেপে খুশি নেটিজেনরা। কিন্তু ঘটেছে টা কী?

জানা যাচ্ছে, শুক্রবার গাড়ি থেকে নেমে, বিমানবন্দরের নিরাপত্তা বেষ্টনী না মেনে সোজা মেইন গেটে ঢুকতে যান সলমন খান (Salman Khan)। আর তখনই CISF আধিকারিকরা তাঁকে আটকে দেন। জানা যাচ্ছে, টাইগার-৩ (Tiger-3) ছবির শ্যুটিংয়ে আগামী ২ মাসের জন্য রাশিয়া উড়ে যাচ্ছেন সল্লু। তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। ছবি তোলার জন্য অনুরোধ করতে থাকেন। তবে সলমন না দাড়িয়ে ধীর গতিতেই মেইন গেটের দিকে এগিয়ে যান। তবে পুলিসের বাধায় থমকে যেতে হয় ভাইজানকে। সেই ভিডিয়ো উঠে এসেছে ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রামে। 

আরও পড়ুন-পিসতুতো বৌদির 'গোদ ভরাই' অনুষ্ঠানে Sonam, Arjun, Khushi, Anshula Kapoor-রা

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা এই ভিডিয়ো ঘিরে উঠে এসেছে বিভিন্ন মন্তব্য। কেউ লিখেছেন, 'CISF সলমনের পথ আটকেছে দেখে ভালো লাগছে।' কারোর কথায়, 'CISF-র পোশাকের মূল্য'। এমনই নানান মন্তব্য উঠে এসেছে। 

প্রসঙ্গত, টাইগার-৩ ছবিতে সলমন খানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)। দেখা যাবে ইমরান হাশমি (Emraan Hashmi)কেও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.