নিজস্ব প্রতিবেদন: ফের একসঙ্গে জুটি বাঁধলেন 'বেবি ডল' জুটি। কণিকা কাপুরের সুরে আরও একবার সিলভার স্ক্রিন মাতাতে প্রস্তুত সানি লিওন। 'মধুবন' নামের মিউজিক ভিডিওর শুটিং শুরু করেছিলেন আগেই, এবারে মুক্তি পেতে চলেছে এই গান। সূত্রের খবর, এই কারণে সানি লিওন এবং গায়িকা কণিকা কাপুর, উইকেন্ড কা বারে বিগ বস 1১৫-এ আসতে চলেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দু'জনকে তাদের পার্টি নাম্বার 'মধুবন'-এর প্রচারের জন্য এই বিতর্কিত শোতে দেখা যেতে পারে। চমকের এখানেই শেষ নয়, এই গানটিকে বিশেষ করে তোলে আরও একটি বিষয়। তা হল গায়ক অরিন্দম চক্রবর্তীও কণিকার সঙ্গে কাজ করেছেন এই গানে। একটি প্রতিযোগিতায় জয়ী হওয়ার পরে তাঁকে এই পার্টি নাম্বার গাওয়ার জন্য বেছে নেওয়া হয়েছে।


বিগ বসে এই গানের প্রচারে রীতিমতো পুল পার্টির আয়োজন করা হয়েছে। আইএএনএস -এর রিপোর্ট অনুযায়ী,  বাড়ির পুরো বাগান এলাকাকে একটি পুলে পরিণত করা হবে এবং পুল পার্টির আয়োজন করা হবে। শুধু তাই নয়, সব প্রতিযোগীদের নাচতে ও মকটেল উপভোগ করতে দেখা যাবে। বলা বাহুল্য, সানি এবং কণিকাও প্রতিযোগীদের জন্য একটি টাস্ক রাখবেন।


আরও পড়ুন, Vicky-Katrina: নিয়ম মেনে হালুয়া রাঁধলেন ক্যাটরিনা, 'সেরা'র তকমা ভিকির


প্রসঙ্গত, গানটির কোরিওগ্রাফি করেছেন গণেশ আচারিয়া। এর আগে সানির সঙ্গে ‘ট্রিপি ট্রিপি’-তে কাজ করেছেন গণেশ আচারিয়া। গানটি কম্পোজ করেছেন তোশি শাবরি। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App