নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের ৫টি প্রযোজনা সংস্থাকে নোটিস পাঠাতে চলেছে মুম্বই পুলিস। শুধু তাই নয়, বলিউডের ওই ৫টি বড় প্রযোজনা সংস্থার সঙ্গে ওই ৫জন প্রযোজকের বয়ানও রেকর্ড করা হবে বলে খবর। তবে কোন কোন প্রযোজনা সংস্থাকে পুলিস নোটিস পাঠাতে চলেছে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অভিনয় ছেড়ে গাছ লাগাতে চাইতেন, নতুন আবিষ্কারের নেশায় মেতে উঠতে চেয়েছিলেন সুশান্ত


সুশান্তের মোবাইল ফোন আনলক করার পর জানা গিয়েছে, তাঁর এক কাছের বন্ধুর সঙ্গে একাধিক কথাবার্তা হয় প্রয়াত অভিনেতার। সুশান্তের সেই বন্ধুকে ডেকে তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হবে। বয়ান রেকর্ড করা হবে সুশান্তের সেই কাছের বন্ধুরও। পাশাপাশি সুশান্তের মোবাইল ফোন এবং ল্যাপটপের ফরেন্সিক তদন্ত হবে। ওই মোবাইল এবং ল্যাপটপ থেকে কোনও নথি সরিয়ে ফেলা হয়েছে কি না, তা জানতেই সুশান্তের মোবাইল এবং ল্যাপটপকে ফরেন্সিক তদন্তের জন্য পাঠানো হবে বলে খবর।


গত ১৪ জুন সুসান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড জুড়ে একের পর এক প্রশ্ন উঠে আসতে শুরু করে। ছিছোঁড়ের পর গত ৬ মাসে একের পর এক সিনেমা হাতছাড়া হয়েছে সুশান্তের। এমন দাবি করেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। কেন সুশান্ত সিং রাজপুতকে স্বাক্ষর করিয়েও ওই সিনেমাগুলি থেকে সরিয়ে দেওয়া হল, সে বিষয়ে খোঁজ শুরু করেছে পুলিস।


আরও পড়ুন : সুশান্তের আত্মহত্যা, মামলা দায়ের করণ, একতা, বনশালির বিরুদ্ধে


এদিকে সুশান্তের মৃত্যুর জন্য আঙুল তুলে একতা কাপুর, করণ জোহর এবং সঞ্জয় লীলা বনশালির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আইনজীবী সুধীর কুমার ওঝা ওই মামলা দায়ের করেন মুজফ্ফরপুরে।