অভিনয় ছেড়ে গাছ লাগাতে চাইতেন, নতুন আবিষ্কারের নেশায় মেতে উঠতে চেয়েছিলেন সুশান্ত

রুমি জাফরি খোলসা করেন অনেক কিছু 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 17, 2020, 03:04 PM IST
অভিনয় ছেড়ে গাছ লাগাতে চাইতেন, নতুন আবিষ্কারের নেশায় মেতে উঠতে চেয়েছিলেন সুশান্ত

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তীকে নিয়ে নতুন ছবির শ্যুটিং শুরু করার কথা ছিল পরিচালক রুমি জাফরির। চলতি বছরের মে মাস থেকেই শ্যুটিং শুরুর করার কথা ছিল রুমি জাফরির। কিন্তু লকডাউনের জেরে শ্যুটিং পিছিয়ে যায়। লকডাউন যখন ক্রমশ শিথিল করা হয়, তখন সুশান্ত, রিয়াকে নিয়ে নতুন করে পরিকল্পনা শুরু করেন রুমি। তবে তখন থেকেই কেমন মনমরা হয়ে পড়েছিলেন সুশান্ত। মন খারাপ কেন হচ্ছে, সুশান্তকে অনেকবার জিজ্ঞাসা করেও তার উত্তর পাননি বলে জানান এই পরিচালক।

তবে গত ৬ মাস ধরে যখন একটু একটু অবসাদগ্রস্থ হয়ে পড়ছিলেন সুশান্ত, সেই সময় থেকেই অভিনয় থেকে সরে যাওয়া কথা বলতে শুরু করেন। এমনকী, ১ লক্ষ গাছ কিনে গোটা দেশ জুড়ে তা লাগাতে চান বলেও রুমিকে জানান সুশান্ত। চাষবাস করতে চান। গাছ লাগিয়ে নতুন করে কিছু আবিষ্কার করতে চাইছিলেন সুশান্ত। অভিনয় থেকে সরে এসে চাষবাস করতে চান, গাছ লাগিয়ে নতুন কিছু আবিষ্কার করতে চাইতেন বলেও সুশান্তের বিষয়ে জানান রুমি জাফরি।

প্রসঙ্গত রুমি জাফরির সিনেমার শ্যুটিং শুরু হলে, সেখানেই প্রথম বিশেষ বান্ধবী রিয়ার সঙ্গে কাজ করতেন সুশান্ত। এদিকে রিয়ার সঙ্গে প্রথম সিনেমার শ্যুটিং শুরুর পর নভেম্বরে বিয়েরও কথা ছিল সুশান্তের। যদিও সবকিথুর আগেই শেষ হয়ে যায় সবকিছু।

.