নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার প্রকাশ্য়ে এল বড় খবর। মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারির কাজ শুরু করে দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। মঙ্গলবার মুম্বইয়ের ফিল্মসিটি-সহ একাধিক জায়গায় তল্লাসি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপরই একজনকে গ্রেফতার করা হয়। পাশাপাশি আরও ২ জনকে তুলে নিয়ে যাওয়া হয় এনসিবির সদর দফতরে। জিজ্ঞাসাবাদের জন্যই সন্দেহভাজন ওই ২ জনকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : দিশার আত্মহত্যার খবরেই ভয় পেয়ে যান সুশান্ত, সিবিআইকে জানালেন সিদ্ধার্থ


সম্প্রতি রিয়া চক্রবর্তীর সঙ্গে ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, গোয়ার ব্যবসায়ী গৌরব আর্য, স্যামুয়েল মিরান্ডাদের হোয়াটস অ্যাপের কথোপকথন প্রকাশ্যে আসে। যেখান থেকে স্পষ্ট হয়ে যায়, রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীর বন্ধু গৌরব আর্য এবং স্যামুয়েল মিরান্ডাদের সাহায্যে মাদকের লেনদেন করতেন রিয়া। শুধু তাই নয়, ওই মাদক সুশান্তের জন্য আনা হত বলেও অনুমান করেন গোয়েন্দারা। ডুবিস, একে ৪৭-এর মতো 'কোড ল্যাঙ্গুয়েজ' ব্যবহার করে ওইসব মাদকের লেনদেন চলত বলে অভিযোগ। 


আরও পড়ুন  : 'ম্যাঙ্গো কেক' নিয়ে রহস্য, ৮ জুনের পর সুশান্তের সঙ্গে ফের দেখা করেন রিয়া!


পাশাপাশি অন্ধকার দুনিয়ার 'ডার্কনেট' ব্যবহার করেই রিয়া মাদকের আদানপ্রদান করতেন বলেও অভিযোগ ওঠে। যদিও অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে বার বার দাবি করেছেন, রিয়া কখনও মাদকের ব্যবহার করেননি। প্রয়োজনে রিয়া রক্ত পরীক্ষা করাতেও প্রস্তুত বলে দাবি করেন অভিনেত্রীর হাই প্রোফাইল আইনজীবী।


আরও পড়ুন  : সুশান্তকে ওষুধ দিতেন দিদি! প্রিয়াঙ্কা জানতেন ভাইয়ের মানসিক অবসাদের কথা?


অন্যদিকে সুশান্ত সিং রাজপুত গাঁজার নেশা ছাড়তে চাইছিলেন বলে জানা যায়। সুশান্ত যখন গাঁজার নেশা ছাড়তে চান, তখন লুকিয়ে বিভিন্ন পানীয়ের সঙ্গে তাঁকে মাদক খাওয়ানো হত বলেও অভিযোগ উঠছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।