নিজস্ব প্রতিবেদন : ১৯৭০ সালে কেমন ছিল চম্বল? কেমনই বা ছিল সেখানকার মানুষের জীবনযাপন? পরিচালক অভিষেক চৌবের ক্যামেরায় এবার উঠে আসছে ১৯৭০-এর চম্বল-এর অবস্থা। যেখানে ডাকাত,লুটেরারা কীভাবে নিজেদের মধ্যে লড়াই করত এলাকা দখল নিয়ে, সেই ছবিই তুলে আনা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সংসার, প্রাক্তন প্রেমিকাকে নিয়ে মুখ খুললেন শাহিদ
ডাকাতদের নিজেদের মধ্যে লড়াই, অন্য দলের সঙ্গে বচসা, হাতাহাতি, পুলিস-ডাকাত সংষর্ষ, সবকিছুই বেশ স্পষ্টভাবে তুলে আনা হয়েছে 'সোনচিড়িয়া'-র ট্রেলরে। যেখানে এই প্রথম শান্ত ইমেজ ভেঙে বেরিয়ে এসেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ডাকাতি, লুঠপাট করে দিন গুজরান করা এক ব্যক্তির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সুশান্তকে। ভূমি পেদনেকরকেও দেখা যাবে এক অন্যরকম চরিত্রে।


আরও পড়ুন : গ্রেফতার অভিনেত্রী মৌসুমি চট্টোপাধ্যায়ের বাড়ির পরিচারিকা


দেখুন 'সোনচিড়িয়া'-র ট্রেলর...



অভিষেক চৌবের এই সিনেমায় রয়েছেন মনোজ বাজপেয়ীও। মান সিং নামে যাঁকে একজন পুলিস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। প্রসঙ্গত, ১৯৯৪ সালে ফুলন দেবীর বায়পিক 'ব্যান্ডিট কুইন'-এও এই একই চরিত্রে অর্থাত মান সিং-এর নাম নাম এক পুলিস অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন মনোজ বাজপেয়ী। জানা যাচ্ছে, 'সোনচিড়িয়া'-র শুটিংয়ের জন্য পরিচালক চম্বলকেই বেছে নেন। ১৯৭০ সালে কীভাবে ওই জায়গা প্রায় 'জঙ্গল'-এ পরিণত হয়েছিল, সেই ছবিই তুলে ধরার চেষ্টা করা হয়েছে এই সিনেমার ট্রেলরে। চলতি বছরের ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই সিনেমা।