close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সংসার, প্রাক্তন প্রেমিকাকে নিয়ে মুখ খুললেন শাহিদ

করণ জহরের শো-এ হাজির হয়ে মুখ খোলেন 

Updated: Jan 7, 2019, 01:08 PM IST
নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সংসার, প্রাক্তন প্রেমিকাকে নিয়ে মুখ খুললেন শাহিদ

নিজস্ব প্রতিবেদন : প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে এই মুহূর্তে 'হ্যাপি টাইম' কাটাচ্ছেন নিক জোনাস। বলিউডের 'দেশি গার্ল'-এর সঙ্গে গাঁটছড়া বাঁধার পরই মধুচন্দ্রিমার জন্য বরফের দেশ সুইতজারল্যান্ডে পাড়ি দেন নিক-প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে, মধুচন্দ্রিমা কাটানোর পর দেশে ফিরবেন পিগি। এবং তিনি সোজা আহমেদাবাদে উড়ে যাবেন 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর শুটিংয়ের জন্য। কিন্তু, প্রিয়াঙ্কা যা-ই করুন না কেন, এবার তাঁকে নিয়ে মুখ খুললেন প্রাক্তন প্রেমিক শাহিদ কাপুর।

আরও পড়ুন : গ্রেফতার অভিনেত্রী মৌসুমি চট্টোপাধ্যায়ের বাড়ির পরিচারিকা
সম্প্রতি করণ জহরের টক শো 'কফি উইথ করণ'-এর ৬ নম্বর এপিসোডের একটি পর্বে হাজির হন শাহিদ। ভাই ঈশান খটটরের সঙ্গেই করণের কফি শো-এ অতিথি হিস্বী হাজির হন বলিউডের এই অভিনেতা। 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে সেখানে করণের একের পর এক প্রশ্নের মুখোমুখি হতে হয় শাহিদকে। যার মধ্যে উঠে আসে তাঁর প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কা চোপড়ার প্রসঙ্গও।

আরও পড়ুন : রণবীরকে বিদায়? বরুণ ধাওয়ানের সঙ্গে প্রেম করছেন আলিয়া?
নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে মার্কিন পপ তারকাকে একটি পরামর্শও দিয়ে ফেলেন শাহিদ কাপুর। তিনি বলেন, বলিউডের 'দেশি গার্ল'-কে বিয়ে করেছেন নিক। তাই মার্কিন পপ তারকা যেন কখনও সেখান থেকে পিছিয়ে না আসেন। যদিও পুরোটাই মজার চলে উত্তর দেন শাহিদ। 

আরও পড়ুন : মায়াবী আলোয় চুম্বন, জন্মদিনের রাতপার্টিতে করণের সঙ্গে ঘনিষ্ঠ বিপাশা
শোনা যায়, 'কামিনে'-র শুটিংয়ের সময় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়ান শাহিদ কাপুর। যদিও শাহিদ কাপুর কিংবা প্রিয়াঙ্কা চোপড়া, কেউই কখনও নিজেদের এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। এমনকী, তাঁরা একে অপরের ভাল বন্ধু বলেই সব সময় দাবি করে আসেন। 'কামিনে'-র শুটিংয়ের সময় দু'জনের মধ্যে সম্পর্ক গড়ে উঠলেও, তা বেশিদিন স্থায়ী হয়নি। এরপর মীরা রাজপুতের সঙ্গে গাঁটছড়া বেঁধে সংসারি হয়ে যান সিদ কাপুর। অন্যদিকে মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে আপাতত সুখে দিন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রসঙ্গত, নিক-প্রিয়াঙ্কার রিসেপশনে, পিগির কোনও প্রাক্তনকে না দেখা গেলেও, শাহিদ কিন্তু হাজির হন। প্রিয়াঙ্কার নিমন্ত্রণ পেয়েই স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে হাজির হন তিনি।