নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ২ দিন কাটতে না কাটতেই মামলা দায়ের করা হল বলিউডের ৩ তাবড় প্রযোজক, পরিচালকের বিরুদ্ধে। বিহারের মুরজ্জফরপুরের আদালতে একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালি এবং করণ জোহরের বিরুদ্ধে মামলা দায়ের করেন আইনজীবী সুধীর কুমার ওঝা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : রাগে, ক্ষোভে সলমন, করণের কুশপুতুল পোড়াচ্ছেন সুশান্তের ভক্তরা


সংবাদ সংস্থা এএনআইকে আইনজীবী সুধীর কুমার ওঝা জানান, পরিচালক সঞ্জয় লীলা বনশালি, করণ জোহর এবং একতা কাপুরের বিরুদ্ধে মামালা দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় ওই ৩ জনের বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলা। ইচ্ছে করে এমন পরিবেশ তৈরি করা হয়েছিল, যার জেরে আত্মহত্যার মতো চরম পদক্ষেপ নিতে সুশান্ত হন বলে ফুঁসে ওঠেন ওই আইনজীবী।


এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিস্ফোরক দাবি করেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। তিনি বলেন, ছিছোঁড়ের পর ৬ মাসের মধ্যে পরপর ৭টি সিনেমা হাতছাড়া হয়ে যায় সুশান্ত সিং রাজপুতের। এরপরই বিমর্ষ হয়ে পড়েন তিনি। পাশাপাশি ওই ঘটনার পরই সুশান্ত অবসাদগ্রস্থ হয়ে পড়েন বলেও অভিযোগ করেন সঞ্জয় নিরুপম।


 



সঞ্জয় নিরুপমের পর সুশান্তের মৃত্যু নিয়ে বিস্ফোরক ট্যুইট করেন কমল আর খান-ও। তিনি দাবি করেন, যে ৬টি সংস্থা কার্যত বলিউডকে চালায়, তারা  ইচ্ছা করলে যে কারও কেরিয়ার ধ্বংস করে দিতে পারে। অপছন্দের ব্যক্তির কেরিয়ার ধ্বংস করতে এই ৬টি সংস্থা সিদ্ধহস্ত বলেও ক্ষোভে ফুঁসে ওঠেন কমল আর খান।