নিজস্ব প্রতিবেদন : বুধবারই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় CBI তদন্তের রায় দিয়েছে সুপ্রিম কোর্ট। আর ঠিক পরপরই মীতু সিং টুইটার অ্যাকাউন্ট থেকে সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে 'ইনসাফ ইয়ে এক সওয়াল হ্যায়' বলে একটি গান শেয়ার করেন। লেখা হয় গানটি সুশান্তের কাছের বন্ধু নিলোৎপল মৃণালের গাওয়া। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গানটির বিবরণে নিলোৎপল মৃণাল লিখেছেন, ''এটা খুবই হৃদয় বিদারক ছিল, যখন শেষযাত্রার দিন তুমি আমার কাঁধের উপর ছিলে। এটা খুবই কষ্টকর ছিল, আমি জানি না, তোমার আমার মধ্যে সম্পর্কটা ঠিক কী? আমার সবসময় মনে হয়, তুমি আমায় আকাশ থেকে দেখছো, মহাদেব আমাদের জুড়ে রেখেছেন। আমরা সবসময় বলতাম, আমাদের কোনও কারণেই দেখা হয়ে গিয়েছে।'' নিলোৎপল আরও লিখেছেন, ''তুমি সুপারস্টার ছিলে, তুমি সুপারস্টার হিসাবেই সব সময় মনে থেকে যাবে। তুমি কতটা সময় ছিলে সেটা বিষয় নয়, শক্তিটাই আসল। আশা রাখি, আমরা ন্যায় বিচার পাবো। তোমাকে তোমার পরিবার, ভক্ত এবং আমরা সবসময় মনে রাখবো। আশা রাখি, তুমি আমাদের দেখছো, এবং শক্তি জোগাচ্ছ। ''



এদিকে মীতু সিংয়ের অফিসিয়াল অ্যাকাউন্টটির পাশাপাশি, টুইটারে মীতু সিংয়ের নামে আরেকটি টুইটার অ্যাকাউন্টও রয়েছে। যেটি 'ফেক' বলে জানিয়ে অনুরাগীদের অ্যাকাউন্টটি নিয়ে রিপোর্ট করার অনুরোধও জানিয়েছেন সুশান্তের আরেক দিদি শ্বেতা। সঙ্গে দিয়ে দিয়েছেন নীতু সিংয়ের ফেক অ্যাকাউন্টের লিঙ্ক।



প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকে সোশ্যাস মিডিয়ায় সবথেকে বেশি অ্যাক্টিভ দেখা গিয়েছে অভিনেতার আমেরিকাবাসী ছোট বোন শ্বেতা সিংকে। তিনিই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কিছু শেয়ার করেছেন। কিছুদিন আগেই শ্বেতা ৪ বোনের সঙ্গে ভাই সুশান্তের একটি ভিডিয়ো শেয়ার করেন, যেখানে ৪ বোনের সঙ্গে আদরের ছোট ভাই সুশান্তকে দেখা গিয়েছে।



এদিকে সুশান্ত মামলায় ইতিমধ্যেই তদন্তভার হাতে নিয়েছে CBI।