Sushmita Sen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় মেয়ের জন্মদিনের কথা তাঁর অনুরাগীদের জানান সুস্মিতা সেন। ১৩ বছরে পা দিল সুস্মিতার কনিষ্ঠ কন্যা আলিশা। মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা। রবিবার রাতে বাড়িতে মেয়ের জন্মদিনের পার্টির আয়োজন করেছেন মা সুস্মিতা। সেই সেলিব্রেশনের তোড়জোড় করছেন তিনি নিজেই আর সঙ্গে রয়েছেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক রোহমান শল ও কন্যা রেনে। সকালবেলা তারই শপিংয়ে বেরিয়ে একসঙ্গে ফ্রেমবন্দি সুস্মিতা-রোহমান। কিছুমাস আগেই রোহমানের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন সুস্মিতা। এরপর গত মাসে আচমকাই সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদী তাঁর ও সুস্মিতার প্রেমের কথা ঘোষণা করেন। কিন্তু এরপরও নানা অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় রোহমান ও সুস্মিতাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Shilpa Shetty: মাত্র ১০ বছরেই ব্যবসায় হাতেখড়ি ভিয়ানের, ছেলেকে নিয়ে গর্বিত মা শিল্পা শেট্টি


জুলাই মাসের মাঝামাঝি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বোমা ফাটিয়েছিলেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদী। তবে এই বিষয়ে যেন মুখে কুলুপ এঁটেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তাঁর ও ললিতের সম্পর্ক নিয়ে যত বেশি সোশ্যাল মিডিয়ায় কথা বলেছেন মিস্টার মোদী ঠিক ততটাই নীরব সুস্মিতা। তাঁকে নিয়ে তৈরি ট্রোল, মিথ্যে কথার জবাব দিয়েছেন অভিনেত্রী কিন্তু সম্পর্ক নিয়ে একটাও কথা বলেননি তিনি। যে সুস্মিতা বারবারই তাঁর সম্পর্কের কথা, ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই সুস্মিতা কেন প্রকাশ্যে আনছেন না তাঁর ও ললিতের সম্পর্ক। সম্প্রতি মায়ের জন্মদিনে সুস্মিতা সেনকে দেখা গিয়েছিল তাঁর প্রাক্তন রোহমান শলের সঙ্গে পার্টি করতে এবার মেয়ের জন্মদিনেও দেখা গেল তাঁদের একসঙ্গে। এই খবরেই ফের সরগরম বলিপাড়া।


আরও পড়ুন: Pradip Mukherjee: ফুসফুসে সংক্রমণ, ভেন্টিলেশনে বর্ষীয়ান অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়


গত ডিসেম্বরেই তিন বছরের সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী। কিন্তু বিচ্ছেদের পরেও সুস্মিতা ও তাঁর পরিবারের সঙ্গে যেকোনও অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যায় রোহমানকে। সুস্মিতা আগেই জানিয়েছিলেন যে, তাঁর দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে রোহমানের খুব ভালো বন্ডিং। তাঁদের বিচ্ছেদ কখনই সেই সম্পর্কে আঘাত হানবে না। তাই নায়িকার বাড়ির যেকোন অনুষ্ঠানেই দেখা যায় রোহমানকে।



রবিবার মেয়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় মেয়ে আলিশার উদ্দেশ্যে সুস্মিতা লিখেছেন, ‘আলিশা শব্দের অর্থ হল মহৎ যে ঈশ্বরের দ্বারা সংরক্ষিত অর্থাৎ ঈশ্বরের উপহার। আমার কন্যা সত্যিই তাই। আমি বরাবরই গর্বের সঙ্গে দেখছি ওর চোখে বিশুদ্ধ ভালোবাসা আর ঐশ্বরিক শক্তি, আলিশার কাজে ও বিশ্বাসে তারই ঝলক দেখা যায়। আমি মানুষ হিসাবে উন্নত হয়েছি কারণ আমি আলিশার মা। আমি আর দিদি তোমায় খুবই ভালোবাসি’।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)