Pradip Mukherjee: ফুসফুসে সংক্রমণ, ভেন্টিলেশনে বর্ষীয়ান অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়

Pradip Mukherjee: দমদম ক্যান্টনমেন্টের মিউনিসিপ্যাল হাসপাতালের বেসরকারি বিভাগে চিকিৎসাধীন তিনি। পরপর দুবার করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা। এই বছরের শুরুতেই দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি আর তারপর থেকেই শয্যাশায়ী ছিলেন প্রদীপ মুখোপাধ্যায়। 

Updated By: Aug 28, 2022, 06:52 PM IST
Pradip Mukherjee: ফুসফুসে সংক্রমণ, ভেন্টিলেশনে বর্ষীয়ান অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়

Pradip Mukherjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়। ফুসফুসে সংক্রমণের পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত ৭৬ন বছর বয়সী অভিনেতা, এছাড়াও রক্তে বেড়েছে বিষক্রিয়া। অসুস্থতা বাড়াতেই তাঁকে স্থানান্তর করা হয়েছে ভেন্টিলেশনে। এই মুহূর্তে দমদম ক্যান্টনমেন্টের মিউনিসিপ্যাল হাসপাতালের বেসরকারি বিভাগে চিকিৎসাধীন তিনি। পরপর দুবার করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা। এই বছরের শুরুতেই দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি আর তারপর থেকেই শয্যাশায়ী ছিলেন প্রদীপ মুখোপাধ্যায়। কিন্তু এরপরও সুস্থ হয়ে শ্যুটিং ফ্লোরে ফিরেছিলেন তিনি।

আরও পড়ুন: Shilpa Shetty: মাত্র ১০ বছরেই ব্যবসায় হাতেখড়ি ভিয়ানের, ছেলেকে নিয়ে গর্বিত মা শিল্পা শেট্টি

ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটছে। শনিবার অবধি চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন তিনি। কিন্তু এখন আর দিচ্ছেন না। দীর্ঘদিন ধরেই ফুসফুসের সমস্যায় ভুগছিলেন প্রদীপ মুখোপাধ্যায়। মাঝে মাঝেই কার্বন জমে যায় তাঁর ফুসফুসে। পরিচালক নির্মল চক্রবর্তীর ছবি ‘দত্তা’র শ্যুটিং করছিলেন প্রদীপ মুখোপাধ্যায়। দু’দিন শ্যুটিং করার পরই অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথমে ভর্তি করানো হয় নাগের বাজারের এক বেসরকারি হাসপাতালে। সেখান থেকে বর্তমানে তাঁকে ভর্তি করানো হয়েছে দমদম ক্যান্টনমেন্টের মিউনিসিপ্যাল হাসপাতালের বেসরকারি বিভাগে। সেখানেই ভেন্টিনেশনে রাখা হয়েছে অভিনেতাকে।

সত্যজিৎ রায় থেকে শুরু করে বুদ্ধদেব দাশগুপ্ত, অপর্ণা সেন, ঋতুপর্ণ ঘোষের ছবিতে অভিনয় করেছেন প্রদীপ মুখোপাধ্যায়। জন অরণ্য ছবিতে সোমনাথের চরিত্রে নজর কেড়েছিলেন অভিনেতা। ‘অশ্লীলতার দায়ে’, ‘সতী’, ‘পুরুষোত্তম’, ‘হিরের আংটি’-র মতো একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রদীপের দুই সন্তান। ছেলে এবং মেয়ে দু’জনেই থাকেন দুবাইয়ে। মেয়ে রবিবার সকালে কলকাতায় এসেছেন। ছেলে আসবেন বিকেলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.