নিজস্ব প্রতিবেদন: ফাদার্স ডে মানে বাবা-র দিন। বাবাকে একটু আলাদা ভাবে শুভেচ্ছা জানানোর দিন। তবে এই দিন কি শুধুমাত্র বাবাদের জন্য? তা হয়ত নয়। যে মায়েরা বাবা এবং মা দুই দায়িত্বই একসঙ্গে পালন করছেন ফাদার্স ডে তো তাঁদের জন্যেও! অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকেও এই বার্তাই উঠে আসল। আজ ফাদার্স ডে উপলক্ষে স্বস্তিকা নিজের মেয়ে অন্বেষার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশনে লিখেছেন, "যে সব অভিভাবক দুটো দায়িত্বই পালন করছেন!! আমাদের জন্য চিয়ার্স"।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, চিরদিনই এই ধরণের ভিন্ন চিন্তাধারার জন্য পরিচিত স্বস্তিকা। এর পরিচয় তিনি আগেও দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মেয়ে অন্বেষাকে বড় করেছেন তিনি একাই। পালন করেছেন বাবার দায়িত্বও। প্রায়ই মা-মেয়ে দুজনকে একসঙ্গে ছবিও শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন: বাবাকে ‘ফাদার্স ডে’র শুভেচ্ছা জানিয়ে ছবি শেয়ার করলেন রণবীর


প্রসঙ্গত, এই মুহূর্তে থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন স্বস্তিকা এবং অন্বেষা। এছাড়া কাজের ক্ষেত্রে বাংলার পাশাপাশি হিন্দি ছবিতেও কাজ করছেন তিনি। খুব শীঘ্রই 'দিল বেচারা' ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিটির আগের নাম ছিল 'কিজি অউর মান্নি'। ছবির পরিচালনা করছেন মুকেশ ছাবরা। এটি 'দি ফল্ট ইন আওয়ার স্টারস' ছবির হিন্দি রিমেক।


আরও পড়ুন: ক্যানসারমুক্ত ঋষি কাপুর কবে ফিরছেন দেশে? জানালেন অভিনেতা নিজেই