ক্যানসারমুক্ত ঋষি কাপুর কবে ফিরছেন দেশে? জানালেন অভিনেতা নিজেই

মার্কিন যুক্তরাষ্ট্রে চলছে ঋষি কাপুরের চিকিত্সা। 

Updated By: Jun 15, 2019, 11:30 PM IST
ক্যানসারমুক্ত ঋষি কাপুর কবে ফিরছেন দেশে? জানালেন অভিনেতা নিজেই

নিজস্ব প্রতিবেদন: ঘরে ফিরছেন ঋষি কাপুর। সম্প্রতি 'মুম্বই মিরর'-এর একটি সাক্ষাৎকারে এমনটাই জানালেন বর্ষীয়ান অভিনেতা। তাঁর বক্তব্য, অগাস্টের শেষের দিকে ভারতে ফেরার চেষ্টা করছেন। এখন পুরোপুরি সুস্থ।    

মুম্বই মিররে ঋষি বলেন, "হ্যাঁ আমি অগাস্টের শেষের দিকে ঘরে ফেরার চেষ্টা করছি। তবে তার আগে ডাক্তারদের পরামর্শ অবশ্যই নেব। আমি এখন সুস্থ আছি। হয়তো ঘরে ফেরার সময় সম্পূ্র্ণ সুস্থ হয়ে যাব।" 

মে মাসে পরিচালক রাহুল রাওয়াইল জানান, ঋষি কাপুর এখন ক্যান্সার মুক্ত। অভিনেতা নিজেও সোশ্যাল মিডিয়ায় লেখেন, "আজ নিউইয়র্কে ৮ মাস পূর্ণ হল। কবে যে বাড়ি ফিরব?" 

চিকিৎসা চলাকালীন সবসময়ই পরিবারকে পাশে পেয়েছেন ঋষি কাপুর। এই মুহূর্তে তিনি রয়েছেন নিউ ইয়র্কে। এর আগে একটি সাক্ষাৎকারে ঋষি জানান, "নীতু সবসময়ই আমার পাশে থেকেছে। এমনিতে খাবার এবং পানীয়ের বিষয়ে আমি খুবই খুঁতখুঁতে।"
ছেলে রণবীর প্রায়ই দেখা করতে যান বান্ধবী আলিয়াকে নিয়ে। 

শাহরুখ এবং গৌরি খানও দেখা করতে গিয়েছেন ঋষির সঙ্গে। প্রসঙ্গত, ঋষি কাপুরকে শেষবার দেখা গিয়েছে '১০২ নট আউট' ছবিতে। ওই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন অমিতাভ বচ্চন। ছবিটির চিত্রনাট্য তৈরি হয়েছে সৌম্য জোশীর লেখা একটি গুজরাটি নাটকের উপর ভিত্তি করে। পরিচালনা করেছিলেন উমেশ শুক্লা।

আরও পড়ুন- মিলিয়ে দিলেন নামবি, ১৭ বছরের বিচ্ছেদের পর মিলন মাধবন-সিমরনের

.