নিজস্ব প্রতিবেদন : ​শ্যুটিংয়ের মাঝে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বর্ষীয়ান অভিনেতার অসুস্থতার জেরে শেষ পর্যন্ত সাময়িকভাবে শ্যুটিং বন্ধ করে দেওয়া হয় বলে খবর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রিপোর্টে প্রকাশ, সম্প্রতি পরিচালক বিবেক অগ্নিহোত্রীর সিনেমা 'দ্যা কাশ্মীর ফাইলসের' শ্যুটিং শুরু করেন মিঠুন চক্রবর্তী। কাশ্মীর ফাইলসের শ্যুটিংয়ের মাঝেই আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। পাকস্থলীতে সংক্রমণে জেরেই মিঠুন চক্রবর্তী অসুস্থ হয়ে পড়েন বলে খবর।


আরও পড়ুন  : Kashmir থেকে পালিয়ে আসেন Hina Khan, কী করে অভিনেত্রীর পরিবার


পরিচালক বিবেক অগ্নিহোত্রী জানান, মুসৌরিতে তাঁরা শ্যুটিং করছিলেন। বড় একটি অ্যাকশন দৃশ্য শ্যুটের প্রস্তুতি নেওয়া হচ্ছিল। মিঠুন চক্রবর্তীর শটও ছিল তৈরি। আচমকা তাঁর মাঝেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। ফলে সঙ্গে সঙ্গে শ্যুটিং সব বন্ধ করে দেওয়া হয়। যদিও অস্থ হওয়ার পর বেশ কিছুটা বিশ্রাম করে ফের শট শেষ করেন মিঠুন চক্রবর্তী। অসুস্থ অবস্থায় কোনও অভিনেতা, অভিনেত্রী ওইভাবে শ্যুটিং শেষ হয়ত করতে পারতেন না কিন্তু মিঠুন চক্রবর্তী তা করেছেন। শত অসুবিধা সত্ত্বও নির্দিষ্ট ওই দৃশ্যের শ্যুটিং শেষ করে তবেই দ্যা কাশ্মীর ফাইলসের সেট ছাড়েন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।


আরও পড়ুন  : ৪ বছরে পড়ল TAIMUR, ছোট্ট নবাবের জন্মদিনের ছবি শেয়ার করলেন Kareena


এদিকে সম্প্রতি মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিরুদ্ধে সম্প্রতি যৌন হেনস্থার অভিযোগ ওঠে। অভিনয়ে সুযোগ করে দেওয়ার নাম করে দিনের পর দিন ধরে মিমো অর্থাত মহাক্ষয় ওই তরুণীর সঙ্গে সহবাস করেছেন বলে অভিযোগ। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মিমো ওই তরুণীর সঙ্গে সহবাস করেও কথা রাখেননি বলে অভিযোগ। ছেলের সমস্ত কথাই মিঠুনের স্ত্রী জানতেন বলেও ওই তরুণী অভিযোগ করেন। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।