৪ বছরে পড়ল TAIMUR, ছোট্ট নবাবের জন্মদিনের ছবি শেয়ার করলেন Kareena

একের পর এক ছবি শেয়ার করা হয় করিনার ফ্যান পেজের তরফে 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 21, 2020, 10:17 AM IST
৪ বছরে পড়ল TAIMUR, ছোট্ট নবাবের জন্মদিনের ছবি শেয়ার করলেন Kareena
জন্মদিনে সইফ, করিনার সঙ্গে তৈমুর

নিজস্ব প্রতিবেদন : ​৪ বছরে পড়ল তৈমুর। করিনা-সইফ পুত্রের ৪ বছরের জন্মদিন ঘিরে ভক্তদের মধ্য জোর জল্পনা শুরু হয়। যদিও করিনা দ্বিতীয়বার মা হতে চলেছেন। ফলে ঘরোয়াভাবেই হয় তৈমুরের জন্মদিনের অনুষ্ঠান। তৈমুরের জন্মদিনের অনুষ্ঠানে পতৌদি পরিবারের সদস্যরা যেমন হাজির হন, তেমনি কাপুররাও ছিলেন সেখানে। তৈমুরের জন্মদিনে এবার ঘোড়ার পায়ের আকারে কেক তৈরি করা হয়। বাবা, মায়ের সঙ্গে জন্মদিনে সেই কেক কাটতে দেখা যায় তৈমুরকে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

করিনা কাপুর খানের ফ্যান পেজের তরফে ওই ছবি শেয়ার করা হয়। যা দেখেই বেবোর অনুরাগী এবং ভক্তরা তৈমুরেক ভালবাসায় ভরিয়ে দেন।সইফ-করিনার অনুরাগীদের পাশাপাশি বি টাউনের সেলেবরাও তৈমুরকে (Taimur Ali Khan) ভালবাসা জানাতে শুরু করেন।

এদিকে দ্বিতীয়বার মা হওয়ার আগে তৈমুরের জন্মদিনে আবেগপ্লুত হয়ে পড়েন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। ছেলের জন্মদিনে একের পর এক অদেখা ছবি শেয়ার করেন বেবো। পাশাপাশি আম্মার চেয়ে তাকে কেউ ভালবাসতে পারে না বলেও জানান করিনা কাপুর খান।

আরও পড়ুন  : একা হাতে দুই বোনকে বড় করেছেন ববিতা, মা-বাবার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন Kareena

সম্প্রতি হিমাচল প্রদেশ থেকে ছুটি কাটিয়ে মুম্বইতে ফেরেন করিনা কাপুর খান, সইফ আলি খান(Saif Ali Khan)। বাবা-মায়ের সঙ্গে হিমাচলে ছিল ছোট্ট টিমটিমও। হিমাচলের ধরমশালা, পালামপুর-সহ একাধিক জায়গায় করিনা, তৈমুরদের ছুটি কাটাতে দেখা যায়। সেখানে তৈমুর যেমন মৃৎশিল্পীদের ডেরায় হাজির হয় মায়ের সঙ্গে, তেমনি বাবার কাধে চেপে তাঁকে চার্চে যেতেও দেখা যায়। পতৌদিদের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

অন্যদিকে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে সইফ, করিনা যখন পতৌদি রাজ পরিবারে পাড়ি দেন,  সেই সময় বেবোর সঙ্গে টিমের ফরাসি প্রশিক্ষণের শিক্ষিকাকেও দেখা যায়। ফলে ছোট থেকেই যে সইফ, করিনা নিজেদের সন্তানকে প্রায় সবদিক থেকে পারদর্শী করে তুলতে চাইছেন, তা বেশ স্পষ্ট।

.