নিজস্ব প্রতিবেদন: কাশ্মীর থেকে কাশ্মীরি পন্ডিতদের উৎখাতের গল্প উঠে এসেছে 'দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files) ছবিতে। প্রথম দিন থেকেই এই ছবি ভালো ব্যবসা করেছে বক্স অফিসে। যদিও এই ছবি নিয়ে দুধরনের মতামত শোনা গেছে সিনে দুনিয়ায়। কারোর মতে এই ছবি ইতিহাসের জীবন্ত দলিল কারোর মতে এই ছবি একটি রাজনৈতিক দলের প্রচারমূলক ছবি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী(Vivek Agnihotri) এবং প্রযোজক অভিষেক আগরওয়াল। প্রযোজকের জন্মদিনেই টিম কাশ্মীর ফাইলস ঘোষণা করল তাঁদের আগামী ছবির। দ্য কাশ্মীর ফাইলসের সাফল্যের পর আসছে আরও দুটি ছবি। তৈরি হচ্ছে কাশ্মীর ফাইলস ট্রিলজি। সেই ছবি অভিষেকের পাশাপাশি প্রযোজনা করবেন বিবেক অগ্নিহোত্রী ও পল্লবী যোশী(Pallavi Joshi)। 


১৯৯০ সালের মর্মান্তিক ইতিহাসকে পর্দায় তুলে এনেছেন বিবেক অগ্নিহোত্রী। সেই ঘটনা দেখে শিহরিত হয়েছে দর্শক। বক্স অফিসে এই ছবি ব্যবসা করেছে ২৫০ কোটি টাকা। দ্যাশ্মীর ফাইলসের জনপ্রিয়তা মাথায় রেখেই এই ছবির আরও দুটি পার্ট তৈরির পরিকল্পনা নিয়েছে ছবির নির্মাতারা।  কী নিয়ে তৈরি হবে বাকি দুই ছবির চিত্রনাট্য, সে ব্যাপারে এখনও কোনও কথা বলতে চাননি পরিচালক। 


আরও পড়ুন: ধর্ম-কর্মে মনোযোগী, অভিনয় জগত ছাড়লেন বাঙালি নায়িকা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)