ধর্ম-কর্মে মনোযোগী, অভিনয় জগত ছাড়লেন বাঙালি নায়িকা

মডেল হিসাবে একটি বিজ্ঞাপনে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তারপর নাটকে অভিনয় শুরু করেন। ধীরে ধীরে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

Updated By: Apr 11, 2022, 05:18 PM IST
ধর্ম-কর্মে মনোযোগী, অভিনয় জগত ছাড়লেন বাঙালি নায়িকা

নিজস্ব প্রতিবেদন: ধর্মের টানে শোবিজের দুনিয়া থেকে সরে দাঁড়িয়েছেন একাধিক নায়িকা। জায়রা ওয়াসিম(Zaira Wasim) থেকে শুরু করে সানা খান(Sana Khan), ধর্মের টানে অভিনয় জগত ছেড়েছেন অনেকে। দঙ্গল খ্যাত অভিনেতা জায়রা ওয়াসিমের অভিনয় ছাড়ার ঘটনায় শোরগোল হয়েছিল বিস্তর। তাঁর এই সিদ্ধান্তের বিরোধিতা করেছিলেন অনেকেই। গত মাসেই ‘অনুপমা’ খ্যাত অভিনেতা অনাঘা ভোঁসলেও ধর্মে মন দিয়ে অভিনয় ছেড়েছেন। এবার গ্ল্যামার ওয়ার্ল্ড ছাড়লেন বাঙালি অভিনেতা। 

বাংলাদেশের জনপ্রিয় মুখ ঈশিকা খান(Ishika Khan)। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনের মডেল ও উপস্থাপক হিসেবেও প্রশংসিত তিনি। মডেল হিসাবে একটি বিজ্ঞাপনে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তারপর নাটকে অভিনয় শুরু করেন। ধীরে ধীরে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। জনপ্রিয়তার মধ্য গগনে থাকতে থাকতেই তিনি অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নেন।

লন্ডনে সংসার পেতেছেন অভিনেতা। সেখানেই এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারের সময় তাঁকে জিগেস করে যে, কবে কামব্যাক করবেন তিনি?সেখানেই তিনি জানান যে তিনি আর অভিনয়ে ফিরবেন না। এখন তিনি বাইরে বেরলো হিজাব পরেই বেরোবেন। মৃত্যুর আগে পর্যন্ত ধর্ম পালন করবেন বলেই সাফ জানান ঈশিকা। ২০১৬ সালের এপ্রিলে লন্ডন প্রবাসী কায়সার খানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন ঈশিকা। তারপর সেখানেই স্থায়ীভাবে থাকতে শুরু করেন। প্রায় তিন বছরের বেশি সময় ধরে তিনি সেখানে আছেন। বর্তমানে তিনি দুই সন্তানের মা। সংসার সন্তান ও ধর্ম নিয়েই থাকতে চান ঈশিকা। 

আরও পড়ুন: Dadagiri: 'কে সৌরভ গাঙ্গুলি?', প্রতিযোগী চেনেই না প্রাক্তন অধিনায়ককে, দাদাগিরির মঞ্চে হতবাক দাদা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.