নিজস্ব প্রতিবেদন : প্রত্যেক বছরই গায়ক অভিজিৎ ভট্টাচার্যের লোখান্ডওয়ালার দুর্গাপুজো অন্যতম আকর্ষণ হয়ে ওঠে। তবে এবার আর সেটা হচ্ছে না। করোনা মহামারীর কারণেই এবার বন্ধ থাকছে মুম্বইয়ের লোখান্ডওয়ালার খ্যাতনামা সেই দুর্গাপুজো। আর একথা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানিয়েছেন গায়ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজের অফিসিয়াস ইনস্টাগ্রামে অভিজিৎ ভট্টাচার্য জানিয়েছেন, ''২০২০ আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে ক্ষত তৈরি করেছে ... এমনকী আমাদের উৎসবেও তার প্রভাব পড়েছে। লোখন্ডওয়ালার উৎসব সর্বদা আমাদের হৃদয়েই থাকবে।'' ক্যাপশনের নিচে হ্যাশ ট্যাগে গায়ক লিখেছেন, ''আসছে বছর জমিয়ে হবে''।


আরও পড়ুন-রণবীর-আলিয়া নয়, বিয়ে করছেন ভাই আদর, পাত্রী তারা সুতারিয়া


আগের দুর্গোৎসবের ভিডিয়ো কোলাজ করে, তাঁর সঙ্গেই নিজের গলায় গান গেয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য। আর সেই গানের মাধ্যমেই তিনি জানিয়ে দিয়েছেন এবার লোখান্ডওয়ালা মণ্ডপে কোনও প্রতিমা আনা হচ্ছে না। ঢাকের বাদ্যি, ভোগ, অঞ্জলি, সিঁদুর খেলা, খাওয়াদাওয়া কিছুই হচ্ছে না। এবারটা একেবারেই ঘরোয়াভাবে মায়ের বোধন হবে। এবছরটা উৎসবের নয়, সহমর্মিতার। তবে আসছে বছর আবার আগের মতোই পুজো হবে বলে আশা প্রকাশ করা হয়েছে।


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 


আরও পড়ুন-দুগ্গা এলো: পূর্বসূরীদের পথে হেঁটে পুজোয় নতুন গান গেয়ে খুশি আকৃতি কক্কর


প্রসঙ্গত প্রত্যেক বছরই মুম্বইয়ের দুর্গাপুজোগুলির মধ্যে অন্যতম বড় পুজো হল অভিজিৎ ভট্টাচার্যের পুজো। সেই উৎসবে বহু তারকারাও সামিল হন। ভোগ খাওয়া, গান-বাজনা, বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে সেই পুজো উৎসবের চেহারা নয়। তবে এবার সেটা আর দেখা যাবে না।