রণবীর-আলিয়া নয়, বিয়ে করছেন ভাই আদর, পাত্রী তারা সুতারিয়া

অভিনেত্রী, গায়িকা তারা সুতারিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন আদর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 17, 2020, 12:55 PM IST
রণবীর-আলিয়া নয়, বিয়ে করছেন ভাই আদর, পাত্রী তারা সুতারিয়া

নিজস্ব প্রতিবেদন : কাপুর-জৈন পরিবারে ফের বসছে বিয়ের আসর। রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ে নয়। বিয়েটা হচ্ছে রণবীরের পিসতুতো ভাই আদর জৈন-এর। নতুন বছরেই (২০২১) অভিনেত্রী, গায়িকা তারা সুতারিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন আদর। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে।

আদর জৈন হল ঋষি কাপুরের নিজের বোন অর্থাৎ রাজ কাপুরের মেয়ে রিমা জৈনের ছেলে। আদর জৈনকে দেখতে অবশ্য খানিকটা রণবীরের মতোই। অনেকেই রণবীর আর আদরকে একঝলক দেখে গুলিয়ে ফেলেন। বহুদিন ধরেই তারা সুতারিয়ার সঙ্গে আদর জৈনের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে তাঁরা তাঁদের সেই সম্পর্ককে সিলমোহর দিতে চলেছেন। প্রসঙ্গত, আদরের বড়ভাই আরমান জৈন গতবছরই তাঁর বান্ধবী আনিশা মালহোত্রার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। এবার তাঁর ভাই আদরের বিয়ের পিঁড়িতে বসার পালা। সেই বিয়েতে সামিল হয়েছিল গোটা কাপুর পরিবার, করিশ্মা-করিনা, রণবীর, আলিয়া, ঋষি কাপুর ও নীতু কাপুর সকলকেই বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছিল।

আরও পড়ুন-''সিসিটিভি ফুটেজই প্রমাণ দেবে স্পা তে আমি কী করছিলাম'', মধুচক্রকাণ্ডে বললেন সৌগত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-দুগ্গা এলো: পূর্বসূরীদের পথে হেঁটে পুজোয় নতুন গান গেয়ে খুশি আকৃতি কক্কর

তবে রণবীর-আলিয়া অবশ্য এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না বলেই খবর। যদি 'রণলিয়া' জুটি কবে সাতপাকে বাঁধা পড়বে তার অপেক্ষাতেই রয়েছেন অনুরাগীরা। কিছুদিন আগেই জানা গিয়েছিল রণবীর-আলিয়ার বিয়ে আপত্তি নেই নীতু কাপুরের, তবে এবার শুধু পাত্র-পাত্রীর রাজি হওয়ার অপেক্ষা।