নিজস্ব প্রতিবেদন: দিশা পাটানির জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। নেটিজেনদের মন ছুঁয়ে গেল তাঁর রিউমার্ড বয়ফ্রেন্ড টাইগান শ্রফের উইশ। দিশাকে (Disha Patani) সঙ্গে নিয়ে করা একটি ওয়েভ সিঙ্ক্রোনাইজেশনের ডান্সিং ভিডিও পোস্ট করলেন জ্যাকি পুত্র। প্রায় দুবছর ধরে তাঁরা একে অপরকে ডেট করছেন বলে গুঞ্জন। নিজেরা কখনও এই বিষয়ে মুখ খোলেন নি ঠিকই, তবে তাঁদের অনস্ক্রিন রসায়ন দেখার পর ভক্তরা তাঁদের একসঙ্গেই দেখতে পছন্দ করেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'বধূ কোন আলো লাগলো চোখে', শুভদৃষ্টির জন্য তৈরি এই নায়িকা



দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টাইগার লেখেন-' হ্যাপি বার্থ ডে ভিলেন'। ওয়েভ সিঙ্ক্রোনাইজেশনের পর একে অপরের হাত ধরে নিজেদের মত করে নেচে ওঠেন দুজনে। নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেন বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে তোলা ছবি। শুধু টাইগারই (Tiger Shroff) নন, টাইগারের মা আয়েশা শ্রফও সোশ্যাল মিডিয়ায় দিশার সঙ্গে নিজের ছবি পোস্ট করেন, লেখেন-হ্যাপি বার্থ ডে দিশু, সবাই গ্ল্যামারাস দিশাকেই চেনেন, কিন্তু আমাকে দিশার অন্যদিকটাই বেশি টানে। দিশাও খুশি হয়ে উত্তরে লেখেন -'খুব ভালবাসি তোমায় আন্টি, তুমি সেরা।'



আরও পড়ুন: রূপমের অসমাপ্ত গানের নায়ক সুশান্ত, মিথ্যে রূপকথার গল্পে বন্দি নায়কের চাপা কান্না


পাপ্পারাৎজিদের পছন্দের এই জুটি ডিনার ডেটে গেলেই ক্যামেরাবন্দি হন, বিভিন্ন ট্রিপেও একান্তে সময় কাটান। কিছুদিন আগে করোনা আবহে প্রথম সারির যোদ্ধাদের খাবার পৌঁছে দিতে বেরিয়েছিলেন দুজনে। তা নিয়ে বিতর্কেও জড়িয়েছিলেন। পরে তথ্যপ্রমাণ দেওয়ায় তা নিয়ে খুব বেশি জলঘোলা হয় নি।