নিজস্ব প্রতিবেদন : ফের অসহায় এক কলকাতাবাসীর পাশে দাঁড়ালেন দেব। সম্প্রতি বাড়ি সংক্রান্ত কিছু ঝামেলার কারণে, অভিষেক কর বলে এক ব্যক্তিকে বের করে দেন বাড়ির মালিক। তাঁর সমস্যার কথা ফেসবুক লাইভ করে জানান অভিষেক নিজেই। তাঁর ফেসবুক লাইভের ভিডিয়ো শেয়ার করে বিষয়টি সাংসদ, অভিনেতা দেবের নজরে আনেন তুহিন দাস বলে এক নেটিজেন। সমস্যার কথা জানতেই সাহায্যের হাত বাড়িয়ে দিতে দ্বিধা করেননি দেব। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার তুহিন দাস টুইট করেছিলেন, ''দাদা. ইনি হলেন অভিষেক কর, আমার মতোই কলকাতার এক নাগরিক। এই লকডাউন মূহুর্তে তাকে তার ল্যান্ডওনার বাড়ি থেকে কিছু ঝামেলার জন্যে বের করে দিচ্ছে। সে এরম অবস্থায় লোকাল থানায় গেলেও কমপ্লেন নেয় না। খুব বিপদে কেউ পাশে নেই দাদা'' নিজের টুইটটি দেবকে ট্যাগ করেন তুহিন।


আরও পড়ুন-কলকাতা পুলিসের সঙ্গে হাত মিলিয়ে করোনা আক্রান্ত পরিবারের পাশে দেব


আরও একটি টুইটে তিনি লেখেন, ''দাদা, হেল্প শব্দটা শুনে তোমার কথাই মাথায় এসেছিল। তুমি সবার পাশে যেভাবে থাকছ, ওনার পাশেও থাকবে বিশ্বাস, লকডাউনে কোনও সাহায্য পাচ্ছে না, তাই তোমার কাছে আসা''।




তুহিনের টুইট নজরে আসতেই দেব লেখেন, ''ফোন নম্বর দাও দেখছি।'' আর এরপরেই কলকাতা পুলিসের সঙ্গে কথা বলে, অসহায় ওই বাসিন্দার (অভিষেক) সাহায্য করবেন বলে তুহিনকে আশ্বস্ত করেন দেব।




দেবের কাছ থেকে অসহায় অভিষেক করের কথা জানতে পেরে এগিয়ে আসে কলকাতা পুলিস। অভিষেক ও তাঁর মা এখন নিরাপদে আছেন সেকথাও টুইটে জানান সাংসদ, অভিনেতা। পাশাপাশি দেব লেখেন, সোশ্যাল মিডিয়াকে এভাবেই ভালো কাজেও লাগানো যায়।  



এদিকে অভিষেকের মতো অসহায় ব্যক্তিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য দেবকে ধন্যবাদ জানাতেও ভোলেননি তুহিন দাস।



সাম্প্রতিকালে সোশ্যাল মিডিয়ায় মানুষকে আক্রমণ, কটাক্ষ, করুচিকর মন্তব্যের মতো ঘটনা ক্রমাগত বেড়েছে। তবে সোশ্যাল মিডিয়াকে কীভাবে ভালোকাজে লাগানো যায়, তা আরও একবার দেখিয়ে দিলেন সাংসদ, অভিনেতা দেব। প্রসঙ্গত, শুধু অভিষেক করই নয় সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পেরেই বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন দেব।


আরও পড়ুন-সুশান্ত মামলায় তদন্তের শুরুতেই কাকে তুলে নিয়ে গেল CBI?