নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনায় ফুঁসছে গোটা দেশ। পাকিস্তানের বিরুদ্ধে রাগ ক্রমাগত তীব্র হচ্ছে। এমনকি, এই হামলায় ক্ষুদ্ধ বলিউড তারকারাও। সর্বভারতীয় শিল্পী সংগঠনের পক্ষ থেকে পাকিস্তানের শিল্পীদের বয়কট করা হয়েছে। অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশনের তরফে ভারতে পাকিস্তানের শিল্পীদের নিসিদ্ধ ঘোষণা করা হয়েছে। এমনকী যে ভারতীয় শিল্পীরা পাকিস্তানের শিল্পীদের সঙ্গে কাজ করতে চাইবেন, তাঁদেরকেও নিসিদ্ধ করা হবে বলে জানিয়ে দিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-হলিউডে গিয়ে শিকড় ভুলে যেও না, প্রিয়াঙ্কাকে প্রকাশ্যে কটাক্ষ করিনার



এসবের মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন বলিউড অভিনেতা অজয় দেবগন। তাঁর আগামী মুক্তি প্রাপ্ত ছবি 'টোটাল ধামাল' কোনওভাবেই পাকিস্তানে মুক্তি পাবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন অজয়। রবিবারই টুইট করে একথা জানান অভিনেতা।



প্রসঙ্গত, পরিচালক ইন্দ্র কুমারের এই ছবিতে অজয় দেবগন ছাড়াও দেখা যাবে মাধুরী দীক্ষিত, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রীতেশ দেশমুখ, অনিল কাপুর সহ আরও অনেকেই। আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। অজয়ের এই টুইট থেকে এবং পুলওয়ামা জঙ্গি হামলার পর সমস্ত বলি তারকাদের টুইট থেকেই স্পষ্ট যে এই জঙ্গি হামলার পর পাকিস্তানের বিরুদ্ধে ক্ষোভের আঁচ গিয়ে পড়েছে এবার বি-টাউনেও। এর আগে করাচি সফর বাতিল করেছেন জাভেদ আখতার ও শাবানা আজমি। শোনা যাচ্ছে তাঁদের এই পদক্ষেপে নাকি পাকিস্তানের শিল্পী মহল জাভেদ আখতার ও শাবানা আজমির প্রতি ক্ষুব্ধ।


আরও পড়ুন-পাক শিল্পীদের নিষিদ্ধ ঘোষণা করল সর্বভারতীয় শিল্পী সংগঠন