হলিউডে গিয়ে শিকড় ভুলে যেও না, প্রিয়াঙ্কাকে প্রকাশ্যে কটাক্ষ করিনার

নিজস্ব প্রতিবেদন: বলিউড ছেড়ে হলিউডে পা রেখেছেন বহুদিন হল। আপাতত, নিক জোনাসকে বিয়ে করে পাকাপাকি ভাবে এখন হলিউড নিবাসী হয়ে গিয়েছেন প্রিয়াঙ্কা। সেখানে হলিউড তারকাদের নিয়ে এবং পাশ্চাত্য জীবনযাপনে পিগি চপস নাকি এতটাই ব্যস্ত যে বলিউড সম্পর্কে আজকাল কোনও কিছুই খবর রাখেন না। 

প্রিয়াঙ্কার এহেন ব্যবহারে হতবাক করিনা। সম্প্রতি, 'কফি উইথ করণ'-এর সিজন ৬এর ১৯ তম এপিসোডে অতিথি হিসাবে করণ হাজির করেছিলেন প্রিয়াঙ্কা ও করিনাকে। আর এই বারই প্রথম প্রিয়াঙ্কার সঙ্গে এই শোয়ে হাজির হয়েছিলেন সইফ ঘরণী। সেখানেই প্রিয়াঙ্কার কাণ্ড দেখে তাজ্জব বনে যান বেবো। করিনা জানান, গ্রীসে গিয়ে শ্যুটিংয়ের সময় সইফ প্রথম তাঁকে প্রেম নিবেদন করেছিলেন। তখন কিছুটা চমকে গিয়ে প্রিয়াঙ্কাও বলেও, তার ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছিল। অর্থাৎ নিকও তাঁকে নাকি গ্রীসে গিয়েই প্রথম ভালোলাগার কথা জানিয়েছিলেন।

আরও পড়ুন-পাক শিল্পীদের নিষিদ্ধ ঘোষণা করল সর্বভারতীয় শিল্পী সংগঠন

আর এরপরেই প্রিয়াঙ্কার কাছে বরুণ ধাওয়ানের প্রেমিকার নাম জানতে চান করণ?  আর এই প্রশ্নের উত্তর দিতে পারেননি দেশি গার্ল। এতেই অবাক হন করিনা। বেবো অবশ্য বলিউডের সমস্ত গসিপই জানেন। তবে প্রিয়াঙ্কার এহেন অবস্থায়, করিনা প্রিয়াঙ্কাকে অবাক হয়ে প্রশ্ন করেন, বরুণ কার সঙ্গে প্রেম করে তুমি জানো না? তাহলে তুমি আজকাল শুধুমাত্র হলিউড স্টারদের খবরই রাখছ? মজার ছলে হলেও কিছুটা কটাক্ষ করে প্রিয়াঙ্কাকে করিনা উপদেশ দেন শিকড় ভুলে যেও না। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, বরুণ ধাওয়ান যে ছেলেবেলার বন্ধু নাতাশা দালালের সঙ্গে প্রেম করছেন, এখবর বলিউডে প্রায় সবারই জানা। আর এবছরই তাঁরা নাকি বিয়েও সেরে ফেলবেন বলেও জানিয়েছেন বরুণ। এদিকে কুইজ রাউন্ডে জোনাস ব্রাদার'স-দের প্রথম অ্যালবামের নামও বলতে পারেননি প্রিয়াঙ্কা। উত্তর তিনি বলেন, বিয়ের আগ তিনি গুগল চেক করেন নি।

আরও পড়ুন-  পুলওয়ামায় শহিদ জওয়ানদের পরিবারগুলিকে ২.৫ কোটি টাকা দেওয়ার ঘোষণা অমিতাভের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে করিনাকে করণ মজা করে বলেন, তিনি আরও বেশি পাপারাৎজির ক্যামেরাবন্দি হতে চান কিনা? উত্তরে বেবো বেগম বলেন, না তাঁর আর জিমের কোনও নতুন পোশাক নেই। তাঁর কাছে শুধুই পাজামা আছে। তাই পাপারাৎজিদের অনুরোধ, দয়া করে আর ছবি তুলবেন না। প্রসঙ্গত, করিনার নিত্য নতুন পোশাকে জিম লুক পাপারাৎজি মহলে বেশ জনপ্রিয়।

আরও পড়ুন-লুকিয়ে বাগদান সারলেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি?

English Title: 
Koffee With Karan promo: Kareena Kapoor accuses Priyanka Chopra of only caring about Hollywood stars
News Source: 
Home Title: 

হলিউডে গিয়ে শিকড় ভুলে যেও না, প্রিয়াঙ্কাকে প্রকাশ্যে কটাক্ষ করিনার

হলিউডে গিয়ে শিকড় ভুলে যেও না, প্রিয়াঙ্কাকে প্রকাশ্যে কটাক্ষ করিনার
Yes
Is Blog?: 
No