জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছরে 'ব্যাড নিউজ' ছবিতে প্রথমবার জুটি বাঁধেন ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে অভিনেত্রী প্রকাশ করেছেন যে, রণবীর কাপুরের চেয়ে ভিকি কৌশলের সঙ্গে তাঁর বেশি ঘনিষ্ঠ সম্পর্ক। ছবিতে কাজ করার সময় সেই বন্ধুত্ব আরও বেশি জোরদার হয়েছে। এই কারণেই তৃপ্তি ভিকিকে যখন ইচ্ছা ফোন করতে পারেন। এমনকি রাত ৩টের সময় তিনি ভিকিকে ফোন করে থাকেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যদিও অভিনেত্রীর দাবি, রণবীর এবং ভিকি দুজনেই তাঁর জীবন এবং ক্যারিয়ারে সমান গুরুত্বপূর্ণ। তিনি এ-ও বলেন যে, ভিকি খুবই শান্ত প্রকৃতির এবং সেটে ঘন ঘন সাক্ষাত্‍ তাঁদের সম্পর্ককে গভীর করে তোলে।


মুসৌরিতে ব্যাড নিউজ ছবির শ্যুটিং চলাকালীন, তৃপ্তি এবং ভিকি সম্পর্ক বন্ধুত্বের দিকে এগোয়। তিনি বলেন, 'ভিকি খুবই কুল এবং চিল।' ফলে তাঁর সঙ্গে মিশতে আরও সহজ হয়েছে। এমনকি ভিকি তাঁকে 'ভাই' বলে ডাকেন। যদিও রণবীরের সঙ্গে তাঁর বিশেষ সম্পর্ক আছে। তা সত্ত্বেও ভিকি তাঁর জীবনে বেশি কাছের হয়ে উঠেছে। কোনও সমস্যা হলে অভিনেত্রীর মাথায় সবার প্রথম ভিকির নাম আসে। 


তৃপ্তিকে '3 am বন্ধু'  হিসাবে রণবীর-ভিকির মধ্যে বেছে নিতে বলা হয়েছিল। এবং নির্দ্বিধায় ভিকিকে বেছে নিয়েছিলেন। তিনি বলেন, 'আমি আর ভিকি একসঙ্গে বেশ ভালো সময় কাটিয়েছি।'


অ্যানিমাল ছবি তৃপ্তি ক্যারিয়ারের মোড় ৩৬০ ডিগ্রি ঘুরিয়ে দিয়েছে। গত বছর রণবীর কাপুরের সঙ্গে অ্যানিমেলে অভিনয় করে দর্শকের দরবারে অত্যন্ত জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তৃপ্তি। সাহসী দৃশ্যে তৃপ্তির অভিনয়ে তৃপ্ত দর্শকরা। রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছিলেন এই অভিনেত্রী।


আরও পড়ুন:Bohurupi: এখনও অগ্রিম টিকিট বুকিংও শুরু হয়নি! কোন জাদুবলে মুক্তির আগেই ৫০ লক্ষ আয় 'বহুরূপী'র?


সামনে তৃপ্তিকে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিয়ো’ এবং কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’-এ দেখা যাবে। এছাড়া 'ধড়ক ২'-তেও তাঁকে দেখা যাবে। 


উল্লেখ্য, অক্টোবরেই মুক্তি পেতে চলেছে তৃপ্তি দিমরির আসন্ন ছবি 'ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিয়ো'। এতে প্রথমবার রাজকুমার রাও-এর সঙ্গে জুটিতে দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির একটি গান 'মেরে মেহবুব'। নেটপাড়ায় গানটি ট্রেন্ডে আসার পরই শুরু সমালোচনা। একাধিক নেটিজেনের মতে, গানটিতে তৃপ্তির নাচের ভঙ্গিমা নাকি লজ্জাজনক।


গানটির বেশ কয়েকটি ক্লিপ, যেটিতে রাজকুমার রাওকেও রয়েছে, ইতোমধ্যেই সেটি ভাইরাল। একটি দৃশ্যে তৃপ্তিকে শুয়ে পড়ে নাচতে দেখা গিয়েছে। বিশেষ করে ওই দৃশ্যটিই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। এমনকি নেটিজেনরা কোরিওগ্রাফার গণেশ আচার্যকেও বাদ দেয়নি। তাঁর কোরিওগ্রাফিকেও তীব্র নিন্দা করেছে। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)