জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কঙ্গনা রানাওয়াতের পর এবার গেরুয়া শিবিরে যোগ দিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়। লোকসভা নির্বাচনের তৃতীয় দফার আগেই বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক বিনোদ তাওড়ের হাত ধরে পদ্ম শিবিরে এলেন অনুপমা অভিনেত্রী। এদিন বিজেপির সদর দফতরে পৌঁছে দলের পতাকা হাতে তুলে নেন রুপালি গঙ্গোপাধ্যায়। পরে সাংবাদিক সম্মেলনে রূপালি গঙ্গোপাধ্যায় জানান, উন্নয়নের মহাযজ্ঞ চলছে। সেই উন্নয়ন যজ্ঞে তিনিও যোগ দিতে চান। সেই কারণেই তাঁর রাজনীতিতে আসা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Salman Khan: 'টাইগার জিন্দা হ্যায়', ব্রিটিশ এমপি-র পোস্টে তোলপাড় নেটপাড়া


এর আগে গত মার্চ মাসে একটি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেছিলেন রুপালি। সেই অনুষ্ঠানে মোদীর সঙ্গে একই মঞ্চে তাঁকে দেখা যায়। ইনস্টাগ্রামে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের মুহূর্তকে জীবনের সবথেকে সেরা ও স্মরণীয় দিন বলে উল্লেখ করেছিলেন অভিনেত্রী। দিল্লির সদর দফতরে বিজেপির সদস্যপদ নেন রূপালী। অভিনেত্রী বলেন- উন্নয়নের এই মহাযজ্ঞ দেখে আমারও মনে হয়েছে এতে অংশ নেওয়া উচিত।



মুম্বইয়ে জন্ম হলেও, আদ্যপান্ত বাঙালি তিনি। পরিষ্কার বাংলাও বলতে পারেন ৷ অভিনেত্রীর বাবা অনিল গঙ্গোপাধ্যায় নির্দেশক, সংলাপ লেখেনও। মাত্র ৭ বছর বয়সে বাবার ছবি ‘সাহেব’ থেকেই অভিনয়ে পা রাখেন। ২০১৩ সালে ব্যবসায়ী অশ্বিনীর সঙ্গে বিয়ে হয়, তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে। বর্তমানে টেলিভিশনের সবথেকে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী তিনি। আর এবার অভিনয়ের পাশাপাশি রাজনীতির মাঠে নিজেকে প্রমাণ করতে চলেছেন অনুপমা।



আরও পড়ুন, Indrajeet Bose Marriage: চুপিসারে বিয়ে সারলেন টলিপাড়ার হার্টথ্রব! কার গলায় মালা দিলেন অভিনেতা?


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)