Salman Khan: 'টাইগার জিন্দা হ্যায়', ব্রিটিশ এমপি-র পোস্টে তোলপাড় নেটপাড়া

ব্রেন্ট নর্থ নির্বাচনী এলাকা থেকে ব্রিটেনের সাংসদ ব্যারি গার্ডিনার ওয়েম্বলি স্টেডিয়ামে সলমানের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন ট্যুইটারে। ছবিতে দেখা গিয়েছে যে তাঁরা দুজনে ওয়েম্বলি স্টেডিয়ামের ভিতরে দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন এবং গল্প করছেন।

Updated By: May 1, 2024, 01:02 PM IST
Salman Khan: 'টাইগার জিন্দা হ্যায়', ব্রিটিশ এমপি-র পোস্টে তোলপাড় নেটপাড়া
ছবি: ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি মুম্বইয়ে বলিউড অভিনেতা সল্মান খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনা ঘটে। তার বাসভবনের বাইরে শুটিংয়ের ঘটনার কয়েক সপ্তাহ পরে এবার জানা গিয়েছে সলমান খান লন্ডনে গিয়েছেন।

ব্রেন্ট নর্থ নির্বাচনী এলাকা থেকে ব্রিটেনের সাংসদ ব্যারি গার্ডিনার ওয়েম্বলি স্টেডিয়ামে সলমানের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন ট্যুইটারে। ছবিতে দেখা গিয়েছে যে তাঁরা দুজনে ওয়েম্বলি স্টেডিয়ামের ভিতরে দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন এবং গল্প করছেন। ছবিতে সলমানকে একটি কালো টি-শার্ট, জ্যাকেট, জিন্স, গাঢ় সানগ্লাস এবং কালো জুত পরে থাকতে দেখা গিয়েছে।

আরও পড়ুন: Lara Dutta: অনাবৃত শরীরে নোংরা আঙুলের দাপাদাপি, অসভ্যকে বেদম পেটালেন শাড়ি পরা মিস ইউনিভার্স...

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ব্রেন্ট লিখেছেন, ‘টাইগার বেঁচে আছে এবং লন্ডনে আছে। আজ ওয়েম্বলিতে সলমান খানকে স্বাগত জানাতে পেরে আনন্দিত’।

 

মুম্বইতেও সালমানকে বিভিন্ন সময়ে প্রকাশ্যে দেখা গিয়েছে। গত সপ্তাহে, সলমান কঠোর Y+ নিরাপত্তা বেষ্টনী নিয়ে সঞ্জয় লীলা বনসালির হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজারের প্রিমিয়ারে পৌঁছে ছিলেন।

১৪ এপ্রিল সলমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দু'জন লোক গুলি চালানোর পর তাঁর ব্যক্তিগত নিরাপত্তা বেড়েছে। হামলাকারীদের গ্রেফতার করা হয়েছে এবং ঘটনার তদন্ত চলছে।

আরও পড়ুন: Indrajeet Bose Marriage: চুপিসারে বিয়ে সারলেন টলিপাড়ার হার্টথ্রব! কার গলায় মালা দিলেন অভিনেতা?

যদিও সলমান গুলি চালানোর বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি, তার বাবা সেলিম খান বলেন, ‘এই অশিক্ষিত লোকেরা বলে আপনাকে মেরে ফেললে আপনি শিক্ষা পাবেন। আমাদের অতিরিক্ত পুলিসি নিরাপত্তা দেওয়া হয়েছে। মুম্বই পুলিস আমাদের এবং আমাদের বন্ধুদের সুরক্ষার আশ্বাস দিয়েছে। যদি তারা দুই জনকে গ্রেফতার করে, তার মানে তারা এই বিষয়ে কাজ করছে’।

সম্প্রতি বাড়তি নিরাপত্তা নিয়ে দুবাই গিয়েছিলেন সলমান। এক সপ্তাহেরও কম সময় পরে, তাকে দুবাইতে অভিনেত্রী এলনাজ নরোজির বেলি ডান্স পারফরম্যান্স উপভোগ করতে দেখা যায়। সালমান সেখানে তার 'বিয়িং স্ট্রং ফিটনেস ইকুইপমেন্ট' রেঞ্জে সজ্জিত একটি জিম চালু করতে গিয়েছিলেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Snehkumar Zala (@snehzala)

কাজের ক্ষেত্রে, সলমান খান সম্ভবত তার পরবর্তী, সিকান্দার ছবির শুটিং শুরু করবেন মে মাসে। তবে এই শ্যুটিং-ও কঠোর নিরাপত্তা ছাড়া হবে না বলে জানা গিয়েছে। সম্প্রতি তার বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনার কারণে সলমানের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.