Indrajeet Bose Marriage: চুপিসারে বিয়ে সারলেন টলিপাড়ার হার্টথ্রব! কার গলায় মালা দিলেন অভিনেতা?

Indrajeet Bose Marriage: ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রজিৎ বসু। জানা গিয়েছে, অভিনেতাকে চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন। তবে পাত্রীও না কি টলিউডের বিখ্যাত নায়িকা। 

Updated By: Apr 30, 2024, 06:39 PM IST
Indrajeet Bose Marriage: চুপিসারে বিয়ে সারলেন টলিপাড়ার হার্টথ্রব! কার গলায় মালা দিলেন অভিনেতা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রজিৎ বসু। জানা গিয়েছে, অভিনেতাকে চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন। তবে পাত্রীও না কি টলিউডের বিখ্যাত নায়িকা। 

টেলিভিশন দুনিয়ার হার্টথ্রব ইন্দ্রজিৎ বসুর বিয়ের খবরে শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়া। এই খবরে অভিনেতার বহু ফ্যানেদের মন ভেঙে গিয়েছে। অভিনেতা বাংলার 'সাথী' ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ইভানের চরিত্রে। তাঁর বিপরীত আছেন অ্যান মেরি। তাঁকে বিয়ে করেছেন ইন্দ্রজিৎ।

তবে চিন্তা করবেন না। এই বিয়েটা পুরোটাই হয়েছে সিরিয়ালের চিত্রনাট্যের জন্য। 'সাথী' সিরিয়ালের জন্যই ইন্দ্র-অ্যান বিয়ে করেছেন বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন:Actor Fighting with Cancer: মারণ রোগে আক্রান্ত 'ভূতের ভবিষ্যৎ'-এর আত্মারাম, অবশেষে পাশে আর্টিস্ট ফোরাম...

প্রসঙ্গত, মেঘলা ইভানের সঙ্গে মৃত ওম সান্যালের চেহারার হুবহু মিল দেখে সিদ্ধান্ত নেয়। তাই মেঘলা ঠিক করে সে ইভানকে আবার সান্যাল বাড়িতে ওম সাজিয়ে। অলকেশ বৃষ্টির সঙ্গে যে অন্যায় করেছিল সেটার প্রতিশোধ সে এভাবেই নিতে চায়। বহু প্রচেষ্টার পর ইভান মেঘলার প্রস্তাবে রাজি হয়। মেঘলার প্ল্যান অনুযায়ী ইভানকে হাজির করা হয় অলোকেশ সান্যালের মা স্বর্ণময়ীর সামনে।

বাড়িতে গিয়ে ইভান সবার সামনে জানায় যে সে বিবাহিত। মেঘলার সঙ্গে লুকিয়ে তিনি বিয়ে করেছেন। যদিও পুরোটাই মিথ্যে। এরপর সান্যাল বাড়িতে ইভানকে মেঘলাকে নিয়ে এসে থাকার অনুমতি দেওয়া হয়। কিন্তু বাড়িতে যাওয়ার সময় মেঘলা তাড়াহুড়োয় সিঁদুর পরতে ভুলে যায়। তখন ইভান হঠাৎই মেঘলাকে সিঁদুর পরিয়ে দেয়। সমস্ত রীতি মেনে মেঘলাকে নববধূ হিসাবে বাড়িতে নিয়ে আসেন। এভাবেই ঘটনা পরম্পরায় মেঘলা আর ইভান হয়ে ওঠে একে অপরের স্বামী-স্ত্রী। পরবর্তীতে তাদের এই বিয়ে তথা বিবাহিত জীবন কোন পথে এগোবে, সেটা ক্রমশ প্রকাশ্য। 

আরও পড়ুন:Mithun Chakraborty: 'দেবকে যখন চিনি তখন ও ছোট্ট, একেবারেই বাচ্চা, আমার জন্য রান্না করে আনতেন ওর বাবা'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.