নিজস্ব প্রতিবেদন : ​বিয়ের প্রস্তাব ফেরানোয় প্রকাশ্যে অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে ক্ষতবিক্ষত করে দেওয়ার অভিযোগ ওঠে যোগেশকুমার মহীপাল সিং নামে এক ব্যক্তির বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় মালভিকে মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়। মালভি মালহোত্রার উপর হামলার ঘটনায় জোর শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। এবার যোগেশকুমার মহীপাল সিংয়ের উপযুক্ত শাস্তির দাবিতে সরব হলেন মালভি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : লাভ জিহাদের জের! ফরিদাবাদে কলেজ ছাত্রীকে খুনের ঘটনায় ফুঁসে উঠলেন কঙ্গনা


টেলিভিশনের ওই অভিনেত্রী জাতীয় মহিলা কমিশনের প্রধান রেখা শর্মার সাহায্য চান। পাশাপাশি ওই ঘটনায় কঙ্গনা রানাউত যাতে তাঁকে সাহায্য করেন এবং তাঁর পাশে দাঁড়ান, সে বিষয়ে আবেদন করে মালভি। পাশাপাশি কঙ্গনা হিমাচল প্রদেশের মান্ডির মেয়ে। তাঁর জন্মও মান্ডিতে। দোষীর উপযুক্ত শাস্তির জন্য কঙ্গনা যাতে পদক্ষেপ করেন, সে বিষয়ে বলিউড কুইনের সাহায্য চান মালভি মালহোত্রা।


আরও পড়ুন : বিয়ের প্রস্তাবে ফেরানোয় হামলা, ছুরি চালানোয় ক্ষতবিক্ষত অভিনেত্রীর পেট, হাত


পাশাপাশি তাঁর সঙ্গে এই ধরনের ঘটনা ঘটবে, তা তিনি স্বপ্নেও কল্পনা করতে পারেননি। দোষীকে যাতে উপযুক্ত শাস্তি দেওয়া যায়, এবার সে বিষয়ে তিনি পদক্ষেপ করবেন বলেও আশা প্রকাশ করেন মালভি।


সম্প্রতি দুবাই থেকে মুম্বইতে ফেরেন মালভি মালহোত্রা। গত সোমবার রাত ৯টা নাগাদ ভরসোভার একটি ক্যাফেটেরিয়া থেকে বেরনোর সময় মালভি মালহোত্রার উপর ছুরি নিয়ে হামলা চালান যোগেশকুমার মহীপাল সিং নামে এক ব্যক্তি। মালভি কেন তাঁর সঙ্গে কথা বলেছেন না এবং তাঁর বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন! সেই প্রশ্ন করতেই মালভি তাঁকে স্পষ্ট জানিয়ে দেন, তিনি যেন অভিনেত্রীর পিছন পিছন না ঘোরেন। মালভি তাঁকে বিয়ে করবেন না বলেও জানিয়ে দেন সরাসরি। এরপরই মহীপাল সিং তাঁর উপর ছুরি নিয়ে হামলা চালান বলে অভিযোগ।