নিজস্ব প্রতিবেদন : ​মাদক মামলায় প্রকাশ্যে আসতে শুরু করেছে দীপিকা পাড়ুকোনের নাম। দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে ইতিমধ্যেই সমন পাঠিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। করিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকা পাড়ুকোনের মাদক নিয়ে কথা চালাচালির দৃশ্য প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মধ্যে জোর জল্পনা শুরু হয়েছে। সেই সঙ্গে শুরু হয়েছে নেট জনতার একাংশের মধ্যে হাসি, মশকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সিবিডি ওয়েল, এমডি-র মতো মাদক নিয়ে কথা, দীপিকার পর প্রকাশ্যে আরও ২ অভিনেতার নাম!


এনসিবি সমন পাঠাতে পারে দীপিকা পাড়ুকোনকে, এই আশঙ্কা প্রকাশ পেতেই ট্যুইটারে শুরু হয়ে যায় মশকরা। কেউ দীপিকার ছবি শেয়ার করে হাসি, মজায় মেতে ওঠেন। কেউ বলতে শুরু করেন, রিয়া এবার আপনাকে জেলের ভিতর ডাকতে শুরু করেছে। দীপিকা কেন মানসিক অবসাদে ভুগতেন, এবার তা প্রকাশ্যে আসছে বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। এবার শ্রদ্ধা কাপুর এবং দীপিকা পাডুকোন রিয়ার সঙ্গে জেলেই থাকবেন বলে অনেকে কটাক্ষ শুরু করেন। কেউ আবার রণবীর সিংকে জোকার বলেও কটাক্ষ করতে শুরু করেন।


দেখুন...


 








এদিকে মাদক মামলায় দীপিকা পাডুকোনের নাম নিয়ে জল্পনা শুরু হতেই তাঁকে একহাত নেন কঙ্গনা রানাউত। দীপিকার মতো হাই প্রোফাইল একজন তারকা কীভাবে তাঁর ম্যানেজারের সঙ্গে মাদক নিয়ে কথা চালাচালি করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন বলিউড কুইন।