সিবিডি অয়েল, এমডি-র মতো মাদক নিয়ে কথা, দীপিকার পর প্রকাশ্যে আরও ২ অভিনেতার নাম!

জয়া সাহার সঙ্গে কথপোকথনের সময় প্রকাশ্যে আসতে শুরু করেছে বিভিন্ন তথ্য 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 22, 2020, 12:23 PM IST
সিবিডি অয়েল, এমডি-র মতো মাদক নিয়ে কথা, দীপিকার পর প্রকাশ্যে আরও ২ অভিনেতার নাম!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় বলিউডের একর পর এক অভিনেতাদের নাম জড়িয়ে পড়তে শুরু করেছে। যা নিয়ে জোর শোগোল শুরু হয়ে গিয়েছে গোটা বি টাউন জুড়ে। মাদক মামলায় সোমবার দীপিকা পাড়ুকোনের নাম জড়িয়ে পড়তেই নতুন করে জল্পনা শুরু হয়েছে। জানা যাচ্ছে, শিগগিরই বিষয়টি নিয়ে নিজের বক্তব্য প্রকাশ করবেন দীপিকা পাড়ুকোন।

আরও পড়ুন  : মাদক মামলায় দীপিকা পাড়ুকোনের নাম প্রকাশ্যে আসতেই কড়া আক্রমণ কঙ্গনার

বলিউডের মস্তানির নাম নিয়ে শোরগোলের পর বলিউডের আরও বেশ কয়েকজন অভিনেতার নাম প্রকাশ্যে আসতে শুরু করেছে বলে খবর। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে খবর অনুযায়ী, ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে বলিউডের এন এবং এসের কথপোকথন প্রকাশ্যে আসতে শুরু করেছে। যেখানে সিবিডি অয়েল, এমডি-র মতো মাদক নিয়ে কথা চালাচালি হতে দেখা যায় এন এবং এসের মধ্যে। বলিউডের এই এস এবং এন নামের অভিনেতা কে, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে ইতিমধ্যেই সমন পাঠিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। করিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকা পাডুকোনের মাদক নিয়ে কথা প্রকাশ্যে আসতেই বলিউডের এই প্রথম সারির অভিনেত্রীকে একহাত নেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, দীপিকার মতো একজন তথা কথিত হাই প্রোফাইল শিক্ষিত পরিবারের অভিনেত্রী কীভাবে তাঁর ম্যানেজারকে জিজ্ঞাসা করতে পারেন 'মাল হ্যায় ক্যা' বলে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে দীপিকাকে একহাত নিয়ে ট্যুইট করেন কঙ্গনা।